সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সোমবার পুঁথি সাহিত্যিক আল্লামা আখঞ্জী (রহ:) এর ৪০ তম ওরশ মোবারক, আখঞ্জী দরবার শরীফে অনুষ্টিত হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামের প্রখ্যাত আলেমেদ্বীন, বিশিষ্ঠ পুঁথি সাহিত্যিক ও লিখক পীরে তরীক্বত মুর্শিদুনা শাহ্ সুফি হযরতুল আল্লামা শামছুদ্দিন আখঞ্জী (রহ:) এর ৪০’ তম ঐতিহাসিক ওরশ মোবারক ও ইমাম আহমদ রেযা-শাহ শামছুদ্দিন আখঞ্জী (রহ:) সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক মাহফিল আগামী ২৭ ফেব্রুয়ারী সোমবার, আখঞ্জী দরবার শরীফে, মাদ্রাসা ময়দানে অনুষ্টিত হবে।

এ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও দেশ বরণ্য উলামায় কেরামগন উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, আখনজী দরবার শরীফের গদীনশীন পীর আলহাজ্ব মাও: শাহ জালাল আহমদ আখঞ্জী। উক্ত অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য সকল আশেকান মুরীদান এবং ভক্ত-বৃন্দদের আমন্ত্রন জানিয়েছেন দরবার শরীফের পীর সাহেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!