শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ওভারট্রেকিং করতে গিয়ে ট্রাক চালক গুরুতর আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭

নবীগঞ্জ(হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা: নবীগঞ্জ উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের একটি ট্রাক উপরটিকে ওভেরট্রেকিং করতে গিয়ে একটি ট্রাক অপরটিকে ধাক্কা দেয় এতে গুরুতর আহন হন এক ট্রাক চালক।

জানাযায়,রবিবার রাত ১২টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের রশিদ ফিলিং স্টেশনের সামনে সিলেট গামী ২টি ট্রাক একটি ট্রাক ওপর ট্রাককে ওভারট্রেকিং করতে গিয়ে ধাক্কা লাগে।এসময় (ঢাকা মেট্রো ট-১৮০০৭) এর ট্রাক চালক গুরুতর আহত হন। এসময় অপর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।

পরে স্থানীয় শেরপুর হাইওয়ে পুলিশের এ এস আই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একদল পুলিশ ও ও স্থানীয় লোকজন আহত ট্রাক চালক আল আমিন (২৮) উদ্ধার করে প্রথমে আউশকান্দি আরবিট হাসপাতালে প্রেরণ করেন পরে । অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক সিলেট জি এম ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।আহত ট্রাক চালক আলামিনের বাড়ি ঝিনাইদহ জেলায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!