সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জ আওয়ামীলীগের উদ্যোগে যোগদান ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মার্চ, ২০১৭

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা:নবীগঞ্জে লন্ডন প্রবাসী কামরুল হাসান ও আব্দুল হালিম এর আওয়ামীলীগে যোগদান উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধায় বাংলাদেশ আওয়ামীলীগ ইনাতগঞ্জ শাখার উদ্যোগে আলোচনা সভা ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিকের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,ইনাতগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান,উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুর রহমান স্বপন। বক্তব্য রাখেন,যুক্তরাজ্য বার্লি আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনসার উদ্দিন,যুক্তরাষ্ট যুবলীগের যুগ্ন আহবায়ক জামাল হোসেন,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাকিম,যোগদানকারী কামরুল হাসান ও আব্দুল হালিম,ছাত্রলীগের সভাপতি আব্দুল আজাদ শাহজাহান,সহসভাপতি খায়রুল হাসান,আব্দুল্লাহ অপু,নুর আলম,আদিল বারী,সাজ্জাদুর রহমান,জাকির হোসেন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!