সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে বিদ্যুতের মেইন লাইনে জড়িয়ে ট্রাক্টর চালক নিহত ॥ শ্রমিক গুরুত আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মার্চ, ২০১৭

মনিরুল ইসলাম শামীম, বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে ব্রিকস ফিল্ডে মাটি সরবরাহ করতে গিয়ে বিদ্যুতের মেইন লাইনে (গ্রীড লাইন) জড়িয়ে ট্রাক্টর চালক নিহত ও শ্রমিক গুরুতর আহত হয়েছে। আহত শ্রমিককে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকেল সাড়ে ৪টার সময় উপজেলার দৌলতপুর গ্রামের নিকট দয়াল ব্রিকস ফিল্ডে। ঘটনার পরপর ব্রিকস ফিল্ড মালিক এম সাজিদুর রহমান ও ম্যানেজার অফিসে তালা ঝুলিয়ে গা-ঢাকা দিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাহুবল উপজেলার দৌলতপুর গ্রামের নিকটবর্তী দয়াল ব্রিকস ফিল্ডটি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। ফিল্ডটির উপর দিয়ে বিদ্যুতের মেইন লাইন রয়েছে। ব্রিকস ফিল্ড কর্তৃপক্ষ বিদ্যুতের মেইন লাইনের নিচে ইট তৈরির জন্য মাটি জমা করছে। মাটির টিলাটি বিদ্যুতের মেইন লাইন ছুই ছুই অবস্থায় পৌঁছার পরও সেখানে মাটি জমা করা হচ্ছিল। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বিহারীপুর গ্রামের মৃত জহুর হোসেনের পুত্র মাসুক মিয়া (৪০) একটি ট্রাক্টর চালিয়ে ওই মাটির টিলায় উঠে। এক পর্যায়ে ট্রাক্টরের একটি অংশ বিদ্যুতের মেইল লাইনে লেগে গেছে পুরো ট্রাক্টরে বিদ্যুৎ ছড়িয়ে পড়ে। এ অবস্থায় চালক মাসুক মিয়া ও ট্রাক্টরে থাকা মাটিকাটা শ্রমিক চারগাঁও গ্রামের আতর আলীর পুত্র ছাদেক মিয়া (৩০) মারাত্মক আহত হয়। আহতাবস্থায় তাদের বাহুবল হাপসাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ট্রাক্টর চালক মাসুক মিয়াকে মৃত ঘোষণা করেন এবং আহত শ্রমিক ছাদেক মিয়াকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!