মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সভাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধিঃ ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের উদ্যোগে কর্মী সভাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় উপজেলা বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তাফা শহীদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগ সভাপতি মানিক সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সজনু’র সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,-হবিগন্জ ৪ আসনের (চুনারুঘাট-মাধবপুর)- সংসদ সদস্য এডঃ মাহবুব আলী, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরুকায়স্থ, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, জেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ কামরুল হাসান, সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ নাজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বী, কেন্দ্রীয় সদস্য জামিল আহমেদ,উপজেলা আওয়ামীল সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আঃ লতিফ, মিরাশী ইউপি আওয়ামীলীগ সেক্রেটারী আঃ সামাদ আজাদ, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধরাণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ জামাল হোসেন লিটন, সহ-সভাপতি মাসুদ আহমেদ, শামীম আহমেদ, যুগ্ন-সম্পাদক আব্দুল হাই প্রিন্স, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সেক্রেটারী সাইফুল আলম রুবেল, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, উপজেলা কৃষকলীগ সভাপতি শাহজাহান চৌধুরী, সেক্রেটারী মুুজিবুর রহমান মুজিব, উপজেলা ছাত্রলীগ যুগ্ন-আহবায়ক শফিউল আলম রুবেল, সাইদুর আলমগীর, ইফতেখারুল আলম রিপন, পৌর সেচ্ছাসেকবলীগ সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক রিপন, সাংগঠনিক সম্পাদক জামির মিয়া, সুহেল প্রমুখ।

উপস্থিত ছিলেন,উপজেলা সেচছাসেবকলীগ সহ সভাপতি মাসুদ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চৌধুরী ফয়সল, দপ্তর সম্পাদক আজিজুল হক নাসির,ক্রীড়া সম্পাদক আক্তার হোসেন,সাংস্কৃতিক সম্পাদক সেলিম আহমেদ, উপজেলা সেচ্ছাসেকলীগ নেতা ফরিদ আহমেদ, পৌর সেচ্ছাসেকবলীগ নেতা সহসভাপতি রাজী বৈদ্য, মাসুক মিয়া, অসিম কর, যুবলীগ নেতা মাজেদুল ইসলাম লবন, স্বপন সাই, দেওরগাছ ইউপি ছাত্রলীগ সভাপতি জসিম আহমেদ, আহাম্মদবাদ ইউপি ছাত্রলীগ সেক্রেটারী ওয়াহিদুল ইসলাম ওয়াহিসহ উপজেলা দশটি ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি সহ আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের অগনিত কর্মী-সমর্থক।

বিশেষ অতিথি সংসদ সদস্য এডঃ মাহবুব আলী তাঁর বক্তব্য কালে বলেন, “তাঁর নির্বাচনী এলাকায় না খেয়ে থাকার কোন পরিবার এখন আর পাওয়া যায় না। যাদের বাড়ি-ঘর নেই তাদের বাড়ী ঘর তৈরী করে দেওয়া হবে। ২০১৮ সালের মধ্যেই ঢাকা-সিলেট ডাবল রেল লাইন চালু হবে”।

প্রধান অতিথি তাঁর দলের উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন, সমাজের সার্বিক উন্নয়ন ও ন্যায় নীতি প্রতিষ্ঠার মাধ্যমে জনগনের মন জয় করে অাওয়ামীলীগের প্রতি জনগনের আস্তাকে অারো সুদৃঢ় করে তুলতে হবে। ক্ষমতার অপব্যবহার করলে লোকজন সামনে সম্মান দেখালেো ভোট দিবে বিপরীতে। তাছাড়া, জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে কোন অপরাধীই ছাড় পায়নি পাবেও না।

অপরাধীরা একদিন না একদিন শাস্তি পায়ই এর উদারহরণ স্বরুপ বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারী এবং যুদ্ধাপরাধীদের বিচার সহ নানান নজির তুলে ধরেন।

তিনি বলেন, স্বচ্ছতার সঙ্গে রাজনীতি করলে দীর্ঘ দিন ক্ষমতায় টিকে থাকা যায়। এতিমের মাল আত্নসাৎ কিংবা জনগনের ট্যাক্সের টাকা বিদেশে পাচার করলে দেশ ছেড়ে পালিয়ে থাকতে হয়। দেশের অগ্রগতিকে বর্তমান সরকারের প্রতি অন্য দলের দেশ প্রেমিক নেতারাও স্বাগত জানাচ্ছেন। এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে তাঁর সরকার বদ্ধ পরিকর।

সরকার যা জনগনের জন্য বরাদ্ধ দিচ্ছে তা পুরোপুরি তাদের হাতে তুলে দিতে পারলে এবং অনিয়ম দুর্নীতি থেকে কর্মীদের মুক্ত থাকলে ভোটের জন্য জনগনের দ্বারে দ্বারে হাঁটতে হবে না। জনগনই ভোটের বাক্স ভরে দিবে।

গত ৫ জানুয়ারীর জাতীয় সংসদ নির্বাচন প্রসংগে তিনি বলেন, দেশ এবং দেশের সংবিধান বাঁচাতে দেড় মাস আওয়ামীলীগ নেতা-কর্মীদের পরিবার পরিজনকে বোমা হামলা দাঙ্গাবাজী আতংকের মধ্যে রেখেই নির্বাচন সম্পন্ন করতে হয়েছে।

২৪ জানুয়ারীর মধ্যে সরকার গঠন করতে না পারলে সংবিধান শূণ্যতা, দাঙ্গা-হাঙ্গাম এমনকি গৃহ যুদ্ধও শুরু হতে পারত। ৫ জানুয়ারীর নির্বাচনে বিএনপির অংশ গ্রহন না করাকে ভূল আখ্যা দিয়ে তিনি বলেন, বিএনপির জন সমর্থন কম ছিল না। তারা নির্বাচনে অংশ গ্রহন না করে অনেক কর্মী ও সমর্থকের আস্তা হারিয়েছে। ওই সব কর্মী-সমর্থকরা এখন বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষাহ্নিত না হয়ে উল্টো বাহবা দিচ্ছেন।

সমাবেশে সকল বক্তারাই এ সমাবেশের আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!