বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের চৌমুহনী বাজারে সারের দোকানে ভ্রামমান আদালতের অভিযান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ মার্চ, ২০১৭

হামিদুর রহমান,মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী বাজারের উজ্জ্বল বীজঘরে ভ্রামমান আদালত অভিযান চালিয়ে অবৈধ ভাবে মজুদ রাখার দায়ে ২৬০ বস্তা সার জব্দ করেছে।

সোমবার (৬ ফেব্রুয়ারী)দুপুরে মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রামমান আদালতের বিচারক মুকলেছুর রহমানের নেতৃত্বে চৌমুহনী বাজারে ইয়াকুব আলীর মালিকানাধিন উজ্জ্বল বীজ ঘরে ২৬০ বস্তা সার জব্দ করে।

ভ্রামমান আদালতের বিচারক ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মুকলেছুর রহমান জব্দকৃত সার উপস্থিত কৃষকদের মাঝে ৭শ টাকা বস্তা বিক্রয় করেন এবং উজ্জ্বল বীজ ঘরের মালিক ইয়াকুব আলীকে অবৈধ ভাবে সার মজুদ করার দায়ে আরও ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এসময় উপস্থি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আতিকুল হক,সহকারী কৃষি কর্মকর্তা অর্ধেন্দু দেব অসিত,মনতলা পুলিশ তদন্তের কেন্দ্রের ইনচার্জ (এসআই) কামরুল হাসান,কাশিমনগর পুলিশ ফাঁড়ির এএসআই আলমগীর হোসেন,এএসআই সেলিম হোসেন,চৌমুহনী ইউ/পি চেয়ারম্যান মুহাম্মদ আপন মিয়া।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রামমান আদালতের বিচারক মুকলেছুর রহমান জানান,জব্দকৃত ২৬০ বস্তা সার উপস্থিত কৃষকদের মাঝে ৭ শ টাকা বস্তা মূল্যে বিক্রয় করা হয়েছে। বিক্রয়কৃত সারের মূল্য ১ লক্ষ ৮২ হাজার টাকা ও জরিমানাকৃত ১০ হাজার টাকা সরকারী কোষাঘারে জমা প্রদান করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!