মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট ছাত্রলীগ সভাপতি সোহেল আরমান এর পিতার ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ঃ চুনারুঘাট উপজেলা ছাত্রলীগ সভাপতি সোহেল আরমান এর পিতা ফজর আলী (৭০) আজ বুধবার ভোর ৪ টায় ইন্তেকাল করেন।ইন্না ইল্লাহি…….. রাজিউন।পৌরসভার বড়াইল গ্রামের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।আজ বাদ জোহর মরহুমের বাড়ি পার্শে মসজিদের সামনে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা ছাত্রলীগ সভাপতির পিতার ইন্তকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন,চুনারুঘাট -মাধবপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য এড.মাহবুব আলী,চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারি  মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড.এম আকবর হোসাইন জিতু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাস,আলহাজ্ব রজব আলী চেয়ারম্যান ,উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, সেক্রেটারি কে.এম আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার ও সেক্রেটারি আলহাজ্ব আবেদ হাসনাত চৌঃ সনজু চেয়ারম্যান, সাবেক ছাত্রলীগ সভাপতি মুস্তাফিজুর রহমান রিপন ও সাবেক সেক্রেটারি সাইফুল ইসলাম রুবেল,উপজেলা আওয়ামী কৃষকলীগ সভাপতি মোঃ শাহজাহান চৌঃ ও সেক্রেটারি মুজিবুর রহমান,চুনারুঘাট সাংবাদিক ফোরাম সভাপতি আঃ রাজ্জাক রাজু ও সেক্রেটারি খন্দকার আলা উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!