মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মানষিক চাপে ফাঁস দিয়ে আত্মহত্যা চেষ্টা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি : সালিশ বৈঠকে মানষিক নির্যাতনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্ঠা করে সজল মিয়া(৩৫) নামে এক যুবক।

ঘটনাটি ঘটে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গেড়ারোক গ্রামে।সে ওই গ্রামের মেন্দি মিয়ার পুত্র।এলাকবাসী ওই যুবক কে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।

জানাযায়,গেড়ারোক গ্রামের মেন্দি মিয়ার পুত্রদ্বয় সজল ও উস্তারের মাঝে পারিবারিক বিরোধ চলছিল।কিছুদিন পুর্বে উস্তারের স্ত্রীকে পিঠিয়ে আহত করে তার ভাই সজল।এই মর্মে আজ সকালে তাদের বাড়িতে স্থানীয় মুরুব্বীদের কে নিয়ে এক সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত শালিশ বৈঠকে কয়েকজন মুরুব্বী তাকে মানহানিকর বাক্য ব্যবহার করায় এবং তাকে মানষিক চাপ সৃষ্টি করে পায়ে ধরানোর জন্য সে ঘরে গিয়ে তীরের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্ঠা করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন।তবে মুরুব্বিরা বলেন শালিসের রায় না মানতে এই অভিনব অপচেষ্ঠা।

এ রির্পোট লেখা পর্যন্ত বিষয়টি নিয়ে স্থানীয় আহম্মদাবাদ ইউনিয়নে এলাকাবাসীর অবস্থান লক্ষ্য করা যায়।

তবে স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌঃ সনজু বলেন- শালিস বৈঠকে এমন আচরণ করা ঠিক নয় যা মানুষের মান ক্ষুন্ন হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!