মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ব্র্যাক সামাজিক ক্ষমতায়নের আন্তর্জাতিক নারী দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৮ মার্চ, ২০১৭

চুনারুঘাট সংবাদদাতা : চুনারুঘাট উপজেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে গতকাল ৮ই মার্চ বুধবার দুপুর ১২ ঘটিকায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে নারী দিবসে আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নারী দিবসে আলোচনা সভায় উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহেরের সহধর্মীনি ৩নং দেওরগাছ ইউনিয়নের চেয়ারম্যান শামছুন্নাহার চৌধুরী তাহের। উপজেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির অফিসার অল্লিকা দাস, সাংবাদিক ও রোভার স্কাউট মোহাম্মদ আকরামুল ইসলাম, প্রাক্তন মেম্বার মোঃ রজব আলী, এনিমেটর সদস্য ও দেওরগাছ ইউপির পল্লী সমাজের সভা প্রধান রাবিয়া খাতুন, মোঃ শাহজাহান মিয়া, শিরিন আক্তারসহ সকল পল্লী সমাজের সদস্যবৃন্দ, এনিমেটর সদস্যবৃন্দ, সিটিজেন সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে চুনারুঘাট উপজেলার ৪নং পাইকপাড়া ইউনিয়ন কমপ্লেক্সে উপজেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির উদ্যোগে গতকাল ৮ই মার্চ বুধবার সকাল ১১ ঘটিকায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা ও মানববন্ধন উদ্যাপন করা হয়েছে।

নারী দিবস ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন চুনারুঘাট ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির অফিসার অল্লিকা দাস ও পরিচালনা করেন মাসুদ আহমদ। এতে উপস্থিত ছিলেন সিটিজেন কমিটির ইউনিয়ন সভাপতি মোঃ আবু হানিফ মিয়া, সাংবাদিক ও রোভার স্কাউট মোহাম্মদ আকরামুল ইসলাম, এনিমেটর সদস্যবৃন্দ, পল্লী সমাজের শতাধিক নারী পুরুষসহ সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকার দিতে হবে।

নারী নির্যাতন বন্ধ করতে হবে। ১৮ বছরের আগে কোন মেয়ের যাতে বিয়ে না হয় সেদিকে পল্লী সমাজের সকল নারীদেরকে অবহিত করা হয়। তাই প্রতিটি নারীদের সঠিকভাবে মর্যাদা দিতে সরকারের কাছে তুলে ধরেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!