শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ছাত্র-ছাত্রীদের মধ্যে বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী গাজীউর রহমান গাজী’র মেধাবৃত্তি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ মার্চ, ২০১৭

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : চুনারুঘাটে সকল কিন্ডার গার্টেনের ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

রোববার সকালে চুনারুঘাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামে চুনারুঘাট উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন-এর উদ্যোগে এবং বিশিষ্ট সমাজসেবক, ব্যবসায়ী ও লন্ডন প্রবাসী এবং এসোসিয়েশনের পৃষ্টপোষক গাজীউর রহমান গাজী’র সার্বিক ত্বত্তাবধানে বৃত্তিপ্রাপ্ত ১৮৮জন শিক্ষার্থীর মাঝে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মোঃ মোজাম্মেল হক তালুকদার। পরিচালনা করেন মুনশী সফিকুর রহমান জামাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু। বিশেষ অতিথি ছিলেন, চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জামান চুনারুঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুল হক।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ট্রাষ্টের মহাসচিব ডা. মোসলেম উদ্দিন, চুনারুঘাট পল্লী বিদ্যুৎ সমিতির ডাইরেক্টর মিজানুর রহমান (এ্যাড.), আয়ারল্যান্ড প্রবাসী খলিলুর রহমান খলিল, ছামাদ মাস্টার, খালেদুর রহমান, মোঃ পাবেল মিয়া ও উপজেলার সকল কিন্ডার গার্টেনের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, অভিবাবকসহ আরো অনেকে। গাজীউর রহমান গাজী বলেন, শিক্ষা এমন একটা শক্তি, যার মহিমায় জগত আলোকিত করা সম্ভব। যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত উন্নত।

আজকের এই বৃত্তি প্রদান করার উদ্দেশ্য হলো, গরীব-মেধাবী শিক্ষর্থীদের মধ্যে পড়ালেখা প্রতি আগ্রহ জাগিয়ে তোলা। তারা যেন লেখাপড়ার ইস্পিডটা বজায় রাখতে সক্ষম হয়, এ প্রচেষ্টাই এসোসিয়েশনের মাধ্যমে আমি করছি।

চুনারুঘাট উপজেলা এসোসিয়েশন ১২বছরে পদার্পন করবে। ১২ বছর পূর্তি উপলক্ষ্যে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান ও কিন্ডার গার্টেন শিক্ষার্থীর মধ্যে প্রতিযোগীতার আয়োজন করা হবে।

তিনি আরো বলেন, শিক্ষা উপকরণ ছাড়াও দরিদ্র মানুষ যাতে মাথার উপর ছাঁদ দিয়ে শান্তিতে থাকতে পারে, এজন্য আমি তাদের ঘরের চালের টিন দিচ্ছি, ভবিষ্যতেও দেব। পরিশেষে  তিনি এ প্রজন্মের কাছে পড়ালেখার প্রতি সদা মনোযোগী থাকার আহ্বান জানান।

উল্লেখ্য, মোট ১৮৮জন শিক্ষার্থীর মধ্যে টেলেন্ডপুলে ৪১জন, ১০৫জন ফাস্ট গ্রেড ও ৪২জন সাধারণ বৃত্তি। তাদের মাঝে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!