মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ৩ সন্তানের জননী এক চা শ্রমিক নিখোঁজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ মার্চ, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের জগদীশপুর চা বাগানের নিরেন শীলের স্ত্রী ৩ সন্তানের জননী নিয়তী শীল (৪৫) নামে এক চা শ্রমিক গত ৭ মার্চ চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা বাগানের বেলাবিল ফাঁড়ি বাগানে তার বোন ময়না রানী শীলের বাড়িতে বেড়াতে এসে এর পরদিন ৮ মার্চ সকাল ১০টায় পূনরায় তার বাড়ি জগদীশপুর চা বাগানে যাওয়ার জন্য তার বোনের বাড়ি থেকে বের হয়ে আর তার বাড়িতে ফিরেননি।

তার পুত্র জুয়েল শীল তাদের আত্মীয় স্বজন ও সম্ভাব্য সকল স্থানে তার মা নিয়তী শীলকে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাকে না পেয়ে তার পুত্র চুনারুঘাট থানায় জি.ডি করেন।

চুনারুঘাট থানার জি.ডি নং- ৬৭১/১৭, তারিখ- ১৩/০৩/২০১৭। মাকে হারিয়ে তার ৩ সন্তানরা প্রায় পাগল হয়ে পড়েছেন। নিখোঁজ নিয়তী শীলের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, মাথার চুল অনুমান ০১ হাত লম্বা ও কালো, উচ্চতা অনুমান ৫ ফুট, বয়স ৪৫, পরনে নীল রংয়ের প্রিন্টের শাড়ী ছিল।

কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে তার পুত্র- ০১৭১০-৯৯৪৯৯৬, জন্টু শীল- ০১৭১৭-৫৪২৩৮৯ নম্বরে মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পুত্র জুয়েল শীল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!