সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে জঙ্গী,সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ মার্চ, ২০১৭

রাকিল হোসেন নবীগঞ্জ(হবিগঞ্জ) সংবাদদাতা:মাদক কে না বলুন সুস্থ্য সুন্দর জীবন গড়–ন এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে জঙ্গী,সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গজনাইপুর ইউনিয়ন পরিষদ এবং যুবসমাজের উদ্যোগে জনতার বাজারে সোমবার বিকাল ৪টায় জঙ্গী,সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এসময় নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাংবাদিক এম এ মুহিতের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান।

বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য এড. সুলতান মাহমুদ,গোপলার বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ,দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুহিত,গজনাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত সভাপতি) বীরমুক্তিযোদ্ধা আজমান আলী,সাধারণ সম্পাদক হাজী মাহমুদ মিয়া, দিনাপুর কলেজের শিক্ষক মোশারফ মিটু, উপজেলা যুবলীগ নেতা অনু আহমেদ,গজনাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী নেওয়াজ গাজী,রুহেল আহমেদ,লিংকন আহমেদ,গজনাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য শাহ জুবায়ের আহমেদ,লুৎফুর রহমান, ছাত্রলীগ কর্মী শাহিন আহমেদ ও বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিশেষ অতিথি নবীগঞ্জ থানার ওসি এমএম আতাউর রহমান বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টায় সবকটি ইউনিয়কে সন্ত্রাস,মাদক মুক্ত রাখা সম্ভব বলে উল্লেখ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!