মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে অনুষ্ঠিত হলো সরকারের উন্নয়ন ভাবনা ও সাফল্য নিয়ে জনঅবহিতকরন সঙ্গীতানুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন,হবিগঞ্জ থেকে ॥ সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় আজ সোমবার (১৩-৩-২০১৭) দিনব্যাপী জেলা শহর হবিগঞ্জ সহ চুনারুঘাটে অনুষ্ঠিত হলো সুরের মুর্ছনায় গানে গানে ‘জনগণকে অবহিত এবং সর্ম্পৃক্তকরন’ এক মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান।

তথ্য মন্ত্রনালয়ে উদ্যোগে নেয়া এবং জেলা তথ্য অফিস আয়োজিত এমন ব্যতিক্রমী সঙ্গীতানুষ্ঠান ওই দিন রাতে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার মোঃ সালাহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সঙ্গীত সন্ধ্যায় দেশ বরন্য রেডিও ও টেলিভিশন শিল্পী তাসলিমা আক্তার চুমকি এবং মোঃ মিজানুর রহমানের কন্ঠে গাওয়া নানা মনমুগ্ধকর সঙ্গীত উপস্থিত অতিথিদের মাতিয়ে তুলে।

তথ্য বিভাগের সহকারী পরিচালক (সঙ্গীত) মোঃ শহিদুল হক খানের তত্বাবধানে পরিচালিত এই সঙ্গীতানুষ্ঠানে বিশিষ্ট শিল্পীদেরকে সহযোগিতা করেন, বিশিষ্ট বংশীবাদক আনসার আলী, তবলচি সজল সাহা ও বশির আহমেদ, দোতারী রেজাউল করিম।

এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সাবিনা আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মোঃ সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রোকন উদ্দিন, বিজ্ঞ এডিএম মোঃ ফারুক আহমেদ, জেলা আঞ্চলিক পাসপোট অফিসের উপ-পরিচালক মোঃ সালাহ উদ্দিন জামান ও আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা স্বাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিন।

তার আগে একই দিন দুপুরে জেলার চুনারুঘাট উপজেলাধীন দেওরগাছে জেলা তথ্য অফিসের আয়োজনে এবং সংশ্লিস্ট দপ্তরের অফিসার মোঃ সালাহ উদ্দিনের সঞ্চালনায় ও সংশ্লিস্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সরকারের নেয়া নানা গৃহিত উননয়ন মূলক কর্মকান্ড ও সাফল্য সর্ম্পকে জনগণকে অবহিতকরনে একই রকম সঙ্গীত সঙ্গীতানুষ্ঠান। বিপুল সংখ্যক মানুষ এই সঙ্গীতানুষ্ঠান উপভোগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!