সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ফুটবল মাঠে দাঙ্গায় ফাইনাল ম্যাচ পণ্ড ॥ আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলের ফতেহপুর ফুটবল দাঙ্গায় পণ্ড হয়ে গেছে ফাইনাল ম্যাচ। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২০ জন দর্শক। আহতদের বাহুবল ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল ৫টায়। এ ঘটনাটিকে ঘিরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর-আলাপুর-শ্যামপুর গ্রামের যৌথ উদ্যোগে ‘ফতেহপুর ফুটবল টুর্নামেন্ট’-এর আয়োজন করা হয়।বুধবার এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ছিল।

চকহায়দর শততা স্পোর্টিং ক্লাব বনাম স্নানঘাট একাদশের মাঝে যথা সময়ে খেলা শুরু হয়।

খেলার দ্বিতীয়ার্ধের শেষ সময়ের কয়েক মিনিট পূর্ব পর্যন্ত ২-১ গোলে চকহায়দার শততা স্পোর্টিং ক্লাব এগিয়ে ছিল। খেলা চলাবস্থায় স্নানঘাট একাদশের পক্ষে ফাউলের দাবি নিয়ে হঠাৎ করে মাঠে প্রবেশ করে হৈ-হাল্লা শুরু করেন সাবেক ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম।

এ অবস্থায় হট্টগোল দেখা দিলে অধিকাংশ দর্শক মাঠে প্রবেশ করে। এক পর্যায়ে এ নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে উল্লেখিত পরিমাণ লোক আহত হয়। আহতদের মাঝে মালেক মিয়া (২৬), শুকুর মিয়া (৫০), আছাব আলী (১৮) কে বাহুবল হাসপাতাল এবং আরো কয়েকজনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!