শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে দূর্বত্তের হামলায় নৈশ প্রহরী আহত : আটক – ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ মার্চ, ২০১৭

হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুরে দূর্বত্তদের হামলায় দিলু মিয়া(৪০) নামে এক নৈশ প্রহরী আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার গভীর রাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের পিয়াইম গ্রামে এক ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একই গ্রামের জুয়েল মিয়া (২০) নামে এক যুবক কে আটক করেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, একদল দূর্বত্ত রোববার দিবাগত রাত দুইটার দিকে পিয়াইম গ্রামের মাদ্রাসার নিকট একটি অটোরিক্সা গ্যারেজে প্রবেশ করতে চাইলে গ্যারেজের পাহাড়াদার ওই গ্রামের ফালান মিয়ার ছেলে দিলু মিয়া বাধা দেয়।এ সময় দূর্বত্তরা তার উপর হামলা করে।

এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতলে ভর্তি করে। এ ব্যাপারে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক(এসআই) জিয়াউর রহমান জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পিয়াইম গ্রামের জুয়েল মিয়া নামে একজন কে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞসাবাদ চলছে।

থানার অফিসার ইনচার্জ(ওসি) মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় কেউ অভিযোগ করেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!