রবিবার, ১২ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বর্জ্য পরিষ্কারে অব্যবস্থাপনা দিন দিন বেড়ে চলছে,ময়লা আর্বজনা ফেলে ড্রেনগুলো বন্ধ হয়ে রয়েছে এ গুলো দেখার যেন কেউ নেই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৫

857
দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক : শায়েস্তাগঞ্জে বর্জ্য পরিষ্কারে চরম অব্যবস্থাপনা দেখা দিয়েছে। শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থান ঘুরে দেখা যায়, পরিচ্ছন্ন কর্মীরা যত্র তত্র ময়লা আবর্জনা ফেলে দায়সাড়া ভাবে তাদের দায়িত্ব পালন করছেন।

শায়েস্তাগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্র, রেলওয়ে মসজিদের দক্ষিন পাশে সহ আরো বেশ কিছু জায়গার ময়লা ফেলে রাখার কারণে দুর্গন্ধ ও পরিবেশ দূষনের সৃষ্টি হয়েছে। সরেজমিনে পর্যবেক্ষণে দেখা যায়, মূল রাস্তার পাশের ড্রেন ব্যাতিত আর কোন ড্রেনই নিয়মিত পরিষ্কার করা হয় না।

৮৯৬
এতে ভোগান্তিতে পরছেন সাধারণ জনগণ। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ পৌরসভার একজন কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করে নেন। পর্যাপ্ত পরিচ্ছন্ন কর্মী’র অভাবে এই অব্যবস্থাপনার সৃষ্টি হয়েছে বলেও তিনি জানান। তবে এই সংকট নিরসনে স্বাস্থ্য বিভাগের লোকদের নিয়মিত পর্যবেক্ষনের দায়িত্ব দেয়া হয়েছে। অচিরেই এই সমস্যা কেটে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন, কিন্তু আজও এর কোন ব্যবস্থা নেওয়া হয়নি।

এ দিকে, শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজার হইতে ড্রাইভার বাজার প্রযন্ত সড়কটি যেন ডাস্টবিনে পরিণত হয়েছে। ময়লা আবর্জনার স্তুপ থেকে ছড়াচ্ছে দুগন্ধ। পৌরসভার নির্দিষ্ট কোন ডাস্টবিন না থাকায় পৌর এলাকায় ময়লা আবর্জনা ফেলে রাখে যেখানে সেখানে। রাস্তার পাশে ময়লা ফেলে রাখার কারণে বৃষ্টির পানি জমে থাকে রাস্তার উপরে। যা দেখার জন্য কেউ নেই। প্রতিদিন শতশত মানুষ ওই রাস্তার পাশ দিয়ে আসা যাওয়া করে। কিন্তু ময়লা আবর্জনার গন্ধে চলাচল করতে অসুবিধা হচ্ছে পথচারীদের।
896
উল্লেখ্য, দাউদনগর বাজার, পুরান বাজার, আলীগঞ্জ বাজারের ভেতরে ড্রেনগুলির অবস্থাও খুবই করুণ। ময়লা আর্বজনা ফেলে ড্রেনগুলো বন্ধ হয়ে গেছে। বাজারের আশপাশের ্এলাকায় ড্রেনগুলো থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। এসব ময়লা আবর্জনা রাস্তার উপর থেকে সড়িয়ে নেয়ার জন্য পৌরসভার কাছে দাবী জানিয়েছে এলাকাবাসী,কিন্তু কে শুনে কার কথা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!