শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে মাধ্যমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭

বানিয়াচং প্রতিনিধি : বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচং মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১০টায় মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে সন্দলপুর ভিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আকবর নির্বাচিত হয়েছেন। ভোট পেয়েছেন ১৫০টি । আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন পেয়েছেন ১২২ ভোট।

সাধারণ সম্পাদক পদে ইকরাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আহসান হাবিব (কামাল) ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গোলাম রব্বানী পেয়েছে ১২৩ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে কাগাপাশা জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নির্মল চন্দ্র আচার্য ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা: ইলিয়াছ একাডেমির শিক্ষক নুরুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট।

অন্যদিকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে ডা. ইলিয়াছ একাডেমির শিক্ষক মিটন চন্দ্র দাস ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আড়িয়ামুগুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইছহাক মিয়া পেয়েছেন ১২৪ ভোট। সহ-সাংগঠনিক পদে কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ফখরউদ্দিন ১৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনিরুজ্জামান মনির পেয়েছেন ১১০ ভোট।

নির্বাচনে ৩১০ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৯৯ জন। এই নির্বাচনে ৫টি পদের বিপরীতে লড়াই করেছেন ১৩ জন শিক্ষক।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন বানিয়াচং আইডিয়াল কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক জসিম উদ্দিন। সহকারি প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন শিক্ষক আব্দুল রউফ, সুকেশ চন্দ শীল, ফজল উল্লাহ খান ও নুপূর দাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!