সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

‘ধামালি, চুনারুঘাট’ এর আয়োজনে ২ দিনব্যাপী ‘সিলেটী উৎসব’ সমাপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ মার্চ, ২০১৭

খন্দকার আলাউদ্দিন ॥ সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন ‘ধামালি, চুনারুঘাট’র আয়োজনে দুই দিনব্যাপী ‘সিলেটী উৎসব-২০১৭’ সমাপ্ত হয়েছে।

গত শুক্রবার ও শনিবার উপজেলা এনামুল হক মোস্তফা শহীদ অডিটরিয়ামের সামনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন ‘ধামালি’র প্রধান পৃষ্টপোষক চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী মোঃ আবু তাহের।

উৎসবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ রোকন উদ্দিন আহমেদ, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) জয়দেব কুমার ভদ্র, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেস্ট বেলায়েত হোসেন, নাহিদ হাসান, মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুস সামাদ, জালালবাদ এসোসিয়েশন, ঢাকা’র সেক্রেটারী আ.ফ.ম সিরাজুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সজল দাস, যুগ্ন-সম্পাদক আনোয়ার আলী, চুনারুঘাট প্রেসক্লাব সেক্রেটারী জামাল হোসেন লিটন, সিলেটস্থ চুনারুঘাট সমিতি সভাপতি মাসুদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী সাইফুল আলম রুবেল, চুনারুঘাট পল্লী বিদ্যুৎ ডিজিএম কাজী শওকাতুল আলম, সমাজসেবক মিজানুর রহমান বাবুল প্রমুখ। অনুষ্ঠানে ‘ধামালি, চুনারুঘাট’ এর সভাপতি সুপ্রিমকোর্টের আইনজীবী মোস্তাক আহাম্মদ ও আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম চৌধুরী হাসানের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিনিয়র সহসভাপতি মহিদুল ইসলাম মনসুর, সহসভাপতি মাষ্টার কদ্দুছ, ও সাধারণ সম্পাদক মামুন তালুকদার, যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বাহার, সহসাংগঠনিক সম্পাদক সম্পাদক কাউসার তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকরামুুল ইসলাম আকরাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খন্দকার আলাউদ্দিন, অর্থ সম্পাদক আশফাক আহমেদ তৌশিক, সিনিয়র সদস্য প্রভাষক মাহমুদ খায়ের, রঞ্জন বিশ্বাস, ধামালি সদস্য জাকিয়া লিজা, জাকিয়া লিপা, কন্ঠশিল্পী নীলিমা, নৃত্যশিল্পী দেবী, হেপী, দিতি, তৃনা, পপি, জাকিয়া লিভাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা, সাহিত্যিক, সাংবাদিক, আইনজীবী, ক্রিড়াবিদসহ নানা পেশার ব্যক্তিত্বগণ অংশ নেন।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে গুনীজন সংবর্ধনা প্রধান করা হয়। দু’দিনব্যাপী অনুষ্ঠিত অনুষ্ঠানে বৃহত্তর সিলেটের ঐতিহ্যবাহী ধামালী, ঝুমুর, লাঠিনাচ, চাপাতা নৃত্য ও বউ নাচ এবং ওরসের গানসহ সংগীত পরিবেশন করেন ‘ধামালি’ উপদেষ্টা বাংলাদেশ আইডল মন্টি, বাউল সাধক প্রাণ কৃষ্ণ ঘোষ, ইমাদ রনি ও ধামালী শিল্পীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!