সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বিভিন্ন প্রকল্প ও স্কুল পরিদর্শন করেন -উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৯ মার্চ, ২০১৭

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে বুধবার রাস্তাঘাট, কালভার্ট স্কুলসহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা।

পরিদর্শনকালে সঙ্গে ছিলেন পি.আই.ও মাসুদুল ইসলাম, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ইউপি সদস্য হাজী আব্দুর রউফ, সমাজসেবক মিজানুর রহমান বাবুল, ইউপি সদস্য শফিকুর রহমান শাফু, ইউপি সদস্য ফরিদ মিয়া, মো: ফজল মিয়া ও শামসুল আলম বাহার প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা অত্র ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রকল্প পরিদর্শন করে কাজের সন্তুষ্টি প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!