রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে অপহৃত যুবক কুমিল্লা থেকে উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মার্চ, ২০১৭

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: কাজ দেওয়ার কথা বলে হবিগঞ্জের মাধবপুর থেকে এক যুবক কে কুমিল্লা নিয়ে আটক করে রাখার ৩ দিন পর অপহৃত যুবক মনির কে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে মাধবপুর থানা পুলিশ।

শুক্রবার পুলিশ শুক্রবার ভোর রাতে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া থেকে উদ্ধার করা হয়।

উপজেলার পৌর শহরের গুমুটিয়া গ্রামের নুরুল হকের ছেলে স্টেডিয়াম এলাকার একটি স্টিলের দোকানের কারিগর মনিরুল হক কে গত ২৮ মার্চ অপহরনকরী কাজ দেওয়ার প্রলোভন দেখিয়ে কুমিল্লাতে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে আটক করে হাত ,পা বেধে ২ লাখ টাকা মুক্তিপন দাবি করে।

এ ঘটনায় তার ভাই উবায়দুল হক বাদি হয়ে মাধবপুর থানায় একটি ডায়রি করে। পরে অহপহৃতার মোবাইল কলের সুত্র ধরে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মাধাইয়া থেকে শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে অক্ষত অবস্থায় মনিরুল হক কে উদ্ধার করা হয়। এ সময় অপহরনকারী চক্র পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

উদ্ধার হওয়া যুবক মনিরুল হক থানায় সাংবাদিকদের জানান, কয়েকদিন পূর্বে স্টেডিয়াম সংলগ্ন এলাকার থাই গ্লাস দোকানের মালিক পলাশ তাকে একটি মোবাইল নাম্বার দিয়ে বলেন যোগাযোগ করার জন্য। ওই নাম্বারে কল করলে একজন বলেন কুমিল্লা শহরে একটি কাজ আছে সেখানে যেতে হবে। তাদের কথা শুনে ২৮ মার্চ কুমিল্লা শহরে গেলে অপহরনকারী চান্দিনা উপজেলায় যেতে বলে। সেখানে যাওয়ার ১ ঘন্টা পর অপহরনকারী চক্রের লোকজন তাকে মাধাইয়া নামে একটি জায়গায় নিয়ে হাত ,পা বেধে ঘরে আটক করে রাখে। সেখান থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও অন্যান্য ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপন চাওয়া হয়।

থানার পরিদর্শক(তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ কল লিষ্টের সুত্র ধরে সেখানে অভিযান শুরু করলে অপহরনকরীরা ৩১ মার্চ ভোর রাতে তাকে একটি ধানি জমিতে নিয়ে ছেড়ে দেয়। পুলিশ সেখানে থেকে তাকে উদ্ধার করে মাধবপুর থানায় নিয়ে আসে।

মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহামেদ জানান, এ ঘটনায় থানায় নিয়মিত মামলা হচ্ছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!