শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে কাল বৈশাখী ঝড়ের ক্ষতিগ্রস্থ ৯৭ পরিবারের মাঝে চাউল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৮ এপ্রিল, ২০১৭

বানিয়াচং(হবিগঞ্জ) সংবাদদাতা . হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় কাল বৈশাখীর আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাউল বিতরণ ও এলাকা পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা শেখ বশির আহমদ ।

শনিবার(৮এপ্রিল) উপজেলা সদরে ২৫কিলোমিটার দূরবর্তী ৫নং দৈলতপুর ইউনিয়নের দমারগাও, দৈলতপুর, কাচমপাড়া গ্রামে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে জেলা প্রশাসকের দেয়া ত্রান ৯৭ পরিবারকে ২০ কেজি করে চাউল বিতরণ করেন ।

এবং আগামী দুই দিনের মধ্যে অতি ক্ষতিগ্রস্ত ৪৬ পরিবারকে ২ ভান ঢেউটিন ও ৬ হাজার টাকা এবং সাধারণ ক্ষতিগ্রস্ত ৫১ পরিবারকে ১ ভান ঢেউটিন ও ৩ হাজার টাকা বিতরণ করা হবে বলে শেখ বশির আহমদ ঘোষনা করেন এবং তালিকায় বাদ পরা ক্ষতিগ্রস্ত পরিবারের তালিকা করা জন্য স্থানীয় মেম্বারগনকে দাগিদ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন খান, ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান, ইউপি সদস্য জাহাঙ্গির আলম চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য গত (২এপ্রিল) রবিবার দুপুর ১টার দিকে কাল বৈশাখীর তান্ডবে উপজেলার ৫নং দৈলতপুর ইউনিয়নের দেড় শতাধিক বাড়ী ঘর হাজারো গাছপালা ভেঙ্গে ফেলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!