শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ এপ্রিল, ২০১৭

নবীগঞ্জ সংবাদদাতা ॥ যুদ্ধাপরাধ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বহিস্কৃত আওয়ামী লীগ নেতা আবুল খায়ের গোলাপকে আটক করেছে পুলিশ।

সোমবার বিকেলে নবীগঞ্জ থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে নবীগঞ্জ উপজেলার (আবুল খায়ের গোলাপের নিজ বাড়ি) লোগাঁও গ্রাম থেকে তাকে আটক কর হয়।

স্থানীয় সূত্রে জানান যায়, পুলিশের যৌথ বাহিনীর অভিযানে তাকে আটক করে সরাসরি নিয়ে আসা হয় হবিগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে। এলাকায় বিষয়টি জানাজানি হলেও পুলিশ মিডিয়ার কাছে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেনি। নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি রাসেলুর রহমান জানান, আবুল খায়ের গোলাপকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ স্টেশনে আনা হয়েছে। এখনও গ্রেফতারের সিদ্ধান্ত হয়নি।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৭ জুলাই গজনাইপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগ আনেন মৌলভীবাজার জেলার আথানগীরি গ্রামের রইছ উল্লার স্ত্রী সুকুরি বিবি এক অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি বলেন, সাবেক চেয়ারম্যান গোলাপ ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে আলবদর আলসামছ ও রাজাকার বাহিনীর সংঘটক ছিলেন। মামলার পরিপ্রেক্ষিতে বিষয়টি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য হবিগঞ্জের পুলিশ সুপারকে নির্দেশ দেন বিচারক। এ প্রেক্ষিতে হবিগঞ্জ ডিবি পুলিশের তৎকালীন ওসি মো. মোক্তাদির হোসেন দীর্ঘ তদন্ত শেষে গত ২০১৬ সালের ৩১ জানুয়ারি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপের বিরুদ্ধে মানবতা বিরোধী অপরাধের অভিযোগ এনে প্রাথমিক তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে বলা হয়, চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ মানবতাবিরোধী অপরাধের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিলেন। সোমবার বিকেলে নবীগঞ্জ থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে নবীগঞ্জ উপজেলার (আবুল খায়ের গোলাপের নিজ বাড়ি) লোগাঁও গ্রাম থেকে তাকে আটক কর হয়। রাত ৮টা সংবাদ লেখা পর্যন্ত কি মামলায় আটক করা হয়েছে জানা যায়নি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!