শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ এর ব্যবস্থাপনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ’ ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে একটি মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১১টায় সদর উপজেলাধীন ৬নং রাজিউড়া ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এ সমাবেশের আয়োজন করে জেলা তথ্য অফিস।

এ মহিলা সমাবেশে সভাপতিত্ব করেন রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আহমেদ শেখ কামাল।

গণযোগাযোগ অধিদপ্তরাধীন হবিগঞ্জ জেলা তথ্য অফিস কর্তৃক ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনর ১০টি বিশেষ উদ্যোগ’ ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের অংশ হিসেবে মহিলা সমাবেশ আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য ব্যাখ্যা করে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন জেলা তথ্য অফিসার মোঃ সালাহ উদ্দিন।

তথ্য অফিসার কর্তৃক স্বাগত বক্তব্য প্রদানের পর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ সালাহ উদ্দিন, মেম্বার মোঃ জিল্লুর রহমান, সামসুন্নাহার, রাজিউড়া ইউনিয়ন পরিষদ ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ’ ব্রান্ডিং বিষয়ক বিস্তারিত আলোচনা করেন।

সভাপতির বক্তব্যে ৬নং রাজিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক আহমেদ শেখ কামাল বলেন, বাংলাদেশ থেকে ক্ষুধা ও দারিদ্র দূর করতে হলে মাননীয় প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ’ বাস্তবায়নে সবাইকে আন্তরিকভাবে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন, আমরা যত আন্তরিক হব তত তাড়াতাড়ি দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র দূর করা সম্ভব হবে।

মহিলা সমাবেশে ৬নং রাজিউড়া ইউনিয়নের গৃহিনী, ইউপি সদস্যা, শিক্ষিকা, নারী সংগঠনের প্রতিনিধিসহ প্রায় ৮০জন লোক অংশ গ্রহণ করেন।

মহিলা সমাবেশটি সঞ্চালন করেন মোঃ হাবিবুর রহমান, উচ্চমান সহকারী, জেলা তথ্য অফিস, হবিগঞ্জ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!