শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুরাসুন্দা গ্রামে আগুন লেগে ২টি বসতঘর পুড়ে ছাই ॥ নগদ টাকাসহ ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭

এস এইচ টিটু : হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামে আগুন লেগে ২টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।এতে ঘরগুলোতে থাকা নগদটাকা এবং মূল্যবান পণ্যসহ কমপক্ষে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে দেখাযায়, পুরাসুন্দা গ্রামের মৃত আনছব উল্লাহর ছেলে আলী মিয়ার ঘরে বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।মুহুর্তে মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরে।পাশে থাকা আলী মিয়ার ভাই লিটন মিয়ার বসত ঘর ও পুড়ে ছাই হয়ে যায়।

জানা যায়,চেয়ারম্যান প্রার্থী সারোয়ার উদ্দীন বাবলু শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছার আগেই ঘর পুড়ে ছাই হয়ে যায়।

বাড়ির মালিক এ প্রতিনিধিকে জানান,আমাদের ঘরে থাকা সকল আসবাবপত্র নগদ টাকাসহ সব পুড়ে ছাই হয়ে গেছে।আমাদের ভাগ্য ভাল আমরা ঘরের ভিতরে কেউ ছিলাম না সবাই বাহিরে ছিলাম বলেই আমরা প্রাণে বেচেঁ গেছি।তারা আরো জানান নগদ টাকাসহ প্রায় ৬লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!