শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ইনাতগঞ্জে দুর্ধর্ষ গরু চুরি॥ কৃষকদের মধ্যে আতংক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের লিটন রায়ের বাড়ীতে দুর্ধর্ষ গরু চুরি সংঘটিত হয়েছে।

গত কয়েক দিনে ৩বাড়ীতে গরু চুরি সংঘটিত হওয়ায় সংখ্যালঘু পরিবারারদের মধ্যে আতংক বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা যায়,গত শনিবার রাতে মধ্যসমত গ্রামের লিটন রায়ের বাড়ী থেকে একদল চোর গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি করে নিয়ে যায়।

খবর পেয়ে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ জেহাদী,ইনাতগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন,ইউনিয়ন পরিষদের সদস্য আরজু মিয়া ও মেম্বার নাজিম উদ্দিন গরু দুটি সন্ধানে গত রবিবার দিন ব্যাপী এলাকায় অভিযানে নামেন।

অবশেষে বিকেল ৪টার সময় বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের হাকিম উল্লার বাড়ীর সামনের মাঠ থেকে গরু দুটি উদ্ধার করেন তারা। বিষয়টি ইনাতগঞ্জ ফাঁড়ী পুলিশকে জানালে এসআই সুহেল আহমদ ঘটনা স্থলে উপস্থিত হন। এ সময় সামারগাঁও গ্রামের হাকিম উল্লাহ জানান,সামারগাঁও গ্রামের নজির মিয়া ও ইনাতগঞ্জের ২জন ফজরের নামাজের সময় গরু দুটি এখানে রেখে গেছে।

তাৎক্ষণিকভাবে এসআই সুহেল উক্ত গরু চুরি ও মধ্যসমত গ্রামের সংখ্যালঘু যুবক সুমন রায়ের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত থাকায় মধ্যসমত গ্রামের রয়ফর উল্লার ছেলে কুখ্যাত গরু চোর শামীম আহমেদকে গ্রেফতার করেন। পরে গরু দুটি মালিকের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!