সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কাল বৈশাখী ঝড়ে চুনারুঘাটে বিদ্যুৎ বিপর্যয় ॥ জনদূভোগ চরমে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭

চুনারুঘাট(হবিগঞ্জ) প্রতিনিধি: কাল বৈশাখী ঝড়ে আশুগঞ্জ বিদ্যুতকেন্দ্রের তিন ইউনিট বন্ধ হয়ে যাওয়ার পর বর্তমানে চুনারুঘাট উপজেলা ছাড়া হবিগঞ্জের বাকি ৭টি উপজেলায় বিদ্যুৎ সরবরাহ থাকলেও চুনারুঘাট উপজেলার পৌর শহর ছাড়া কোথাও কোনো বিদ্যুৎ সরবরাহ নেই। এতে চুনারুঘাট উপজেলায় বিদ্যুৎ বিপর্যয় দেখা দিয়েছে।

চুনারুঘাট পল্লি বিদ্যুৎ সমিতির খামখেয়ালিপনায় চুনারুঘাটে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা ভেঙ্গে পড়েছে এবং উপজেলার বিভিন্ন এলাকায় গত বুধবার দুপুর ১টা থেকে বৃহস্পতিবার বিকাল ৬টা পর্যন্ত নিরবিচ্ছন্ন বিদ্যু সরবরাহ বাধাগ্রস্ত হচ্ছে।

জানা যায়, বুধবার বিকেল থেকে শুরু হওয়া ঝড়ে জাতীয় গ্রিডে বিপর্যয়ের কারণে এই সংকটের সৃষ্টি হয়। তবে চুনারুঘাট উপজেলা ছাড়া হবিগঞ্জের বাকি সবকয়টি উপজেলায় বিদ্যুৎ সরবরাহ রয়েছে। ইউনিটগুলো পুনরায় চালু করতে কাজ করে যাচ্ছে বিদ্যুৎ বিভাগ। গত বুধবার দুপুর ১টা থেকে বৃহস্পতিবার বিকাল ৬টা পর্যন্ত বিদ্যুৎহীন আছে চুনারুঘাট উপজেলা। আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হোসেন জানান, বুধবার সন্ধ্যা ৭টা থেকে বিদ্যুৎকেন্দ্রের ৩নং ও ৪নং ইউনিট এবং ২৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্ল্যান্টের উৎপাদন বন্ধ হয়ে যায়। বর্তমানে চুনারুঘাটে বিদ্যুৎ সরবরাহ বন্ধের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন কেন চুনারুঘাটে বিদ্যুৎ সরবরাহ নেই তা আমি বলতে পারব না। তবে হবিগঞ্জের অন্যান্য উপজেলায় বিদ্যুৎ সরবরাহ রয়েছে।

উল্লেখ্য যে, চুনারুঘাটে সামান্য ঝড় তুফান হলেই চুনারুঘাটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। আজ দুদিন যাবত চুনারুঘাটে বিদ্যুৎ সরবরাহ না থাকাার বিষয়ে ডিজিএম শওকাতুল আলমকে জিজ্ঞাসা করলে তিনি বিরক্তিবোধ করেন। চুনারুঘাটবাসী গত দুদিন ধরে বিদ্যুৎ সরবরাহ না থাকায় চরম দূর্ভোগে পড়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!