রবিবার, ১২ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আমুরোড হাই স্কুল এন্ড কলেজের দুই শিক্ষককে বিদায়ী সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭

আজিজুল হক নাসিরঃ চুনারুঘাট উপজেলার আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অবসরে যাওয়া দুই শিক্ষক আঃ রাজ্জাক তালুকদার ও মৌলানা আলহাজ্ব রহমত উল্লাহকে আনুষ্ঠানিক ভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও গভর্ণিং বডির সদস্যরা। ২০ এপ্রিল বৃহঃপতি বার সকাল ১০ টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ আলা উদ্দিন।

স্কাউট শিক্ষক আঃ কাদিরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আঃ রহমান আজাদ, প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আঃ রউফ, আওয়ামীলীগ নেতা ও প্রাক্তন মেম্বার হাছন আলী, বিদ্যালয় গভর্নিং বডির সদস্য শামসুল আলম, ইঞ্জিনিয়ার আবুল কালাম শামসুদ্দীন, উম্মে মাহমুদা, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, যুবলীগ নেতা আশিকুর রহমান, প্রাক্তন ছাত্র বেলাল আহমেদ প্রমূখ।

বিদায়ী শিক্ষক মৌলানা রহমত উল্লাহ বক্তব্য কালে, তাঁর মৃত্যুর সংবাদে সবার কাছে তিনবার সূরা এখলাছ পাঠের অনুরোধ করেন। সনজু চৌধুরী তাঁর বক্তব্য কালে, এই দুই শিক্ষকের কর্ম জীবনের বিভিন্ন গুণাবলীর কথা উল্লেখ করে তাঁদের অবসর জীবনের মঙ্গল কামনা করেন।

এ সময় শিক্ষক-শিক্ষার্থী ও ম্যানিজিং কমিটির পক্ষ থেকে বিদায়ীদের পৃথক পৃথক উপহার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। শেষে, মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে তাবারুক বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!