সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রোববার দেশব্যাপী ছাত্রদলের বিক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৫

index_437701

দৈনিক শায়েস্তাগঞ্জ: ছাত্রদলের নেতাকর্মীদের আইন-শৃঙ্খলা বাহিনী কর্তৃক হত্যা,গুম, গ্রেফতার ও নির্যাতনের প্রতিবাদে রোববার (২২ ফেব্রুয়ারি) শিক্ষা প্রতিষ্ঠানসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করবে জাতীয়তাবাদী ছাত্রদল।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো ছাত্রদলের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিব‍ৃতিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অব্যাহত ভাবে মিথ্যা মামলায় জড়ানো এবং তার গুলশান কার্যালয়ে খাবার প্রবেশে বাধাসহ নূন্যতম মৌলিক অধিকার সমূহ খর্ব করা, অবিলম্বে অবৈধ সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান।

ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এ কর্মসূচি অনুমোদন করেন এবং দেশের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, কলেজ ও উপজেলা সমূহের ছাত্রদল নেতৃবৃন্দকে তা স্বত:ফূর্ত ভাবে পালনের আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!