শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে স্নানঘাট ও সাতকাপন ইউনিয়নের ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ভিজিএফের চাল ও নগদ অর্থ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল (হবিগঞ্জ) ॥ বাহুবলের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ইউনিয়ন স্নানঘাট ও সাতকাপনের কৃষকদের মাঝে ভিজিএফের চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (৩০ এপ্রিল) দুটি ইউনিয়নের ১৫০ জন করে ৩০০ জন ক্ষতিগ্রস্ত গরিব অসহায় কৃষকের মাঝে জনপ্রতি ৩৮ কেজি চাল ও ৫শত টাকা করে তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) মোঃ শফিউল্লাহ, স্নানঘাট ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম, সাতকাপন ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া, প্রকল্প বাস্তবায়ন কমকর্তা আশিষ কর্মকার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সবুজ রায়, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ মাহিদুল ইসলাম, বাহুবল মডেল থানার এসআই রাজ কুমার, স্নানঘাট ইউনিয়ন পরিষদ সচিব হুসাইন কবির তালুকদার, সাতকাপন ইউনিয়ন পরিষদ সচিব রাজেন নন্দি, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, মেম্বার সাহাব উদ্দিন, আব্দুল করিম, আমিন আলী সরকার, আব্দুল জব্বার, আজিম উদ্দিন, আতাউর রহমান, পারভেজ মোশাররফ, আবিদ মিয়া, মতলিব মিয়া, নানু মিয়া, ইউপি উদ্যোক্তা মনির খান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম ক্ষতিগ্রস্ত কৃষকদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ক্ষতিগ্রস্ত গরিব কৃষকদের যাচাই-বাছাই করে তালিকার মাধ্যমে স্বচ্ছ ও সুন্দর পরিবেশে ত্রাণ ও নগদ অর্থ তুলে দিচ্ছি। ত্রাণ বিতরণের সময় প্রতিটি ইউনিয়নে আমি সহ আমার অফিসারগণ উপস্থিত থেকে তদারকি করছেন। এ ধারা গত কয়েকদিন ধরে চলছে। স্নানঘাট ও সাতকাপন ইউনিয়ন আরও ৫শত করে ১ হাজার ক্ষতিগ্রস্ত কৃষকের হাতে চাল তুলে দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!