মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মেধাবী ছাত্র জামিল হত্যার মামলায় জিজ্ঞসাবাদের জন্য ৩জনকে আটক করেছে সিলেট ডিবি পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭

ছনি চৌধুরী, হবিগঞ্জ জেলা প্রতিনিধি ॥হবিগঞ্জের নবীগঞ্জে বাবাকে বাচাঁতে এগিয়ে আসলে দূর্বৃত্তদের হামলায় সিলেট লিডিং ইউনিভার্সিটির মেধাবী ছাত্র জামিল আহমদ হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে সিলেট ডিবি পুলিশ ।

জানাযায়,গত শনিবার বিকালে মেধাবী ছাত্র জামিল হত্যাকান্ডের একমাসের মাথায় সিলেট ডিবি পুলিশ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মংলাৃপুর গ্রামে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য মংলাপুর গ্রামের মছদ্দর আলীর পুত্র সিপন আহমদ, আব্দুর রোপ এর পুত্র সাহেল আহমদ, আব্দুল জলিলের পুত্র দেলোয়ার হোসেনকে আটক করে নিয়ে যায়।

উল্লেখ্য, গত ১লা এপ্রিল শুক্রবার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মংলাপুর গ্রামে গভীর রাতে একদল অস্ত্রধারী দূর্বৃত্তরা মাওলানা মোস্তফা আহমদ এর পাকা দালান বাাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে এলোপাতারি হামলা করে এক পর্যায়ে বাবাকে রক্ষা করতে জামিল এগিয়ে গেলে সংঘবদ্ব অস্ত্রধারীরা ক্ষীপ্ত হয়ে এলোপাতারি ভাবে তাদের কুপাতে তাকে।

এরপর জামিলকে মৃত ভেবে দূর্বৃত্তরা চলে যাওয়ার পর তার মা ও বোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামিল আহমদকে মৃত ঘোষনা করেন। অপর আহত ২ সহোদরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পর থেকে এলাকায় চরম আতংক বিরাজ করছে। এরপর ঘাতকদের গ্রেফতারের জন্য নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে জামিলের পরিবার। ঘাতকদের গেস্খফতার করতে একের পর এক অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ । ব্যর্থতার কারণে এলাকাবাসী ফুসে ওঠে এরই জের ধরে শনিবার এলাকাবাসীর উদ্যোগে ঘাতকদের গ্রেফতারের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়কে বিশাল মানববন্ধন করে ।

মানববন্ধন শেষ হওয়ার কয়েকঘন্টার ব্যবধানে সিলেট ডিবি পুলিশের একটি দল মংলাপুর গ্রামে অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করে নিয়ে যায় তবে সংবাদটি লেখা পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে সিলেট ডিবি পুলিশ আটকের বিষয়ে কিছু জানায়নি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!