মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লিভারপুলে নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রির্পোটার্স এসোসিয়েশন মিলন মেলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ মে, ২০১৭

ফখরুল আলম, বিশেষ প্রতিনিধি যুক্তরাজ্যে থেকে : প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের পেশাগত মর্যাদা বৃদ্ধির উপর গুরুত্বরোপ করে লিভারপুলে আলোচনা সভা করেছে নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রির্পোটার্স এসোসিয়েশন (ঘঊইঞজঅ) ন্যাবট্রা।

সত্য, সুন্দর নিরপেক্ষ ও বস্তনিষ্ট সংবাদ পরিবেশনার লক্ষ্য রেখে এবং নর্থ ইংল্যান্ড বাংলাদেশী সকল টিভি সাংবাদিকদের অধিকার ও স্বার্থ সুরক্ষার দিপ্ত শপথ নিয়ে কাজ করবে – ‘নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রির্পোটার্স এসোসিয়েশন’ এমন প্রত্যয় ব্যক্ত করেছেন অনুষ্টানে অংশ গ্রহনকারী সাংবাদিক নেতৃবৃন্দরা।

গত মঙ্গলবার লিভারপুলের স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনের লিভারপুলের কোওডিনেটর ফখরুল আলম এর সভাপতিত্বে এবং কো- কোওডিনেটর শিপার মিয়া ও মওদুদ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় নর্থ ইংল্যান্ডের বিভিন্ন শহরের সাংবাদিকদের মিলন মেলায় পরিনত হয়।সভা শুরুর প্রথমেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ফয়জুন্নুর।

সভায় বক্তব্য রাখেন – নর্থ ওয়েষ্ট বাংলা প্রেসক্লাবের সভাপতি ফারুক যোশি, সংগঠনের চীপ কোওডিনেটর মোহাম্মদ শাহ জাহান, প্রবাস বাংলার সম্পাদক এম আফজল রব্বানী, সহযোগী সম্পাদক এম আহমেদ জুনেদ, সিনিওয়র সাংবাদিক গনি চৌধুরী, কমিউনিটি ব্যক্তিত্ব গ্রেটার ম্যানচেষ্টার বাংলাদেশ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আতাউর রহমান পান্নু, জি.এস.সি উইরাল শাখার চেয়ারপার্সন কয়ছর মিয়া,লিভারপুলের কমিউনিটি ব্যক্তিত্ব মোজহিদুর রহমান আজগর, নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোর্টার্স এসোসিয়েশনের গ্রেটার ম্যানচেষ্টারের কোওডিনেটর দিলওয়ার হোসেন শিবলী, সংগঠনের ম্যানচেষ্টারের কোওডিনেটর তৈয়বুর রহমান শ্যামল, কো-কোওডিনেটর শাহ কাইয়ুম, লিভারপুলের কমিউনিটি ব্যক্তিত্ব ও সাংবাদিক মুমিন খানঁ, প্রবাস বাংলার বিজনেস এডিটর আমীন বাবর চৌধুরী, সাংবাদিক শাহ মোবাশি^র, প্রবাস বাংলার সংবাদ উপস্থাপক নুর আবছার, রাজন আহমেদ, কবির আহমেদ, লিভারপুলের কমিউনিটি ব্যক্তিত্ব সফিক মিয়া, মুকিত মিয়া তলিুকদার, নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোর্টার্স এসোসিয়েশনের লিভারপুলের সদস্য আব্দুল হক, জিল্লুল করিম প্রমুখ।

সভায় সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন- সাংবাদিকতা সর্বজন স্বীকৃত একটি মহৎ ও সম্মানজনক পেশা। এই পেশাটিকে কোন ব্যক্তি, প্রতিষ্ঠান বা কোন দলের অংগ সংগঠনের কাজে না লাগিয়ে কমিনিউটির গুরুত্বপূর্ণ বিষয় সমূহ এবং বিভিন্ন প্রেক্ষাপটের বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশন করাই সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য বলে মনে করেন নর্থ ইংল্যান্ড বাংলাদেশী টিভি রিপোর্টার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দরা।

সভা থেকে হবিঞ্জের সিনিওর সাংবাদিক এটিএন বাংলার জেলা প্রতিনিধি আব্দুল হালিম এর চিকিৎসার জন্যে নগদ অর্থ সংগ্রহ করা হয়।

সভায় নর্থ ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে আগত সাংবাদিক নেতৃবৃন্দের পাশাপাশি কমিউনিটির নেতৃবৃন্দ সহ প্রবাস বাংলা টিভি ও প্রবাস বাংলা পত্রিকার সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।
এক আনন্দঘন নৈশ্যভোজের মধ্যে দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!