শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং উপজেলাকে ৬ মাসের জন্য দুর্গত এলাকা ঘোষনা করা হোক-আব্দুল্লাহ আল নোমান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ মে, ২০১৭

মোঃ নজরুল ইসলাম তালুকদার, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান সরকারের নিকট দাবী জানিয়ে বলেছেন বানিয়াচং উপজেলাসহ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকাকে ৬ মাসের জন্য দুর্গত এলাকা ঘোষনা করা হোক।

তিনি বলেন বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকার জন্য মহা পরিকল্পনা গ্রহন করে নদী ও খাল খনন করতে হবে। সোমবার দুপুরে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ১৪ নং মুরাদপুর ইউনিয়নে বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে আব্দুলা আল নোমান আরও বলেন সরকারী বরাদ্ধ অনুযায়ী ভাটি এলাকার বাধ নির্মাণ সঠিক ভাবে হয় নাই।

তাই বরাদ্ধকৃত ত্রাণ আত্মসাৎকারীদের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে হবে।

কৃষকদের কৃষি ঋন সম্পূর্ন সুদ মওকুফ ও নতুন করে বিনাসুদে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে দ্রুত ঋন দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

উপজেলা বিএনপির আহ্বায়ক মজিবুল হোসেন মারুফের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক ফরহাদ হোসেন বকুলের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঊক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহপরিবেশ সম্পাদক কাজী রওনাকুল ইসলাম টিপু। এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি এজমল হোসেন পাইলট, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বশীর আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!