শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুগান্তর স্বজন সমাবেশ রাজনগর উপজেলা কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ মে, ২০১৭

বদরুল আলম চৌধুরী :“দৈনিক যুগান্তর” স্বজন সমাবেশ রাজনগর উপজেলা শাখার ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গত শনিবার বিকালে রাজনগর প্রেসক্লাবে গঠন করা হয়েছে।
জেলা শাখার সভাপতি সিনিয়র প্রভাষক হুমায়ুন কবীর এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আহমদউর রহমান ইমরান এর পরিচালনায় হলরুমে উপস্থিত সকল সদস্যের সর্বসম্মতিক্রমে রাজনগর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজওয়ানুল হক পিপুলকে সভাপতি ও ফুয়াদ আহমেদ মুরাদকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সৈয়দ ফুয়াদ হোসেন, মামুনুর রশিদ বকস, সহ-সাধারন সম্পাদক ফয়ছল আহমদ, সুয়েব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক রিবান বকস, দপ্তর সম্পাদক আজিজুর রহমান সাগর, সাংস্কৃতিক সম্পাদক মাসুম বকস মাহী, সাহিত্য সম্পাদক জাবেদ আহমদ, প্রকাশনা সম্পাদক ময়নুল ইসলাম, সমাজকল্যান সম্পাদক মাসুম আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিছবাহ আহমদ ও পাঠ চক্র সম্পাদক দুলাল আহমদ।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন, ইসমাইল হোসেন, মশাহিদ আলী, মাজহারুল ইসলাম, সিপন আহমদ, শাহিন আহমদ, জায়েদ ইসলাম, ইকরাম উদ্দিন, পলাশ চন্দ, সানি, সিয়াম আহমদ ও শাহরুখ ইসলাম নিশার।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন, রাজনগর প্রেসক্লাবের সভপতি আওয়াল কালাম বেগ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সুহেল, দৈনিক যুগান্তর মৌলভীবাজার জেলা প্রতিনিধি হোসাইন আহমদ, প্রভাষক সুমন আহমেদ, যায়যায়দিন প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন, সরকারী কলেজ শাখার সাধারণ সম্পদক সৈয়দ মুহিবুর রহমান ও কার্যকরী পরিষদের সদস্য আশরাফ আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!