মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে হাইওয়ে পুলিশের ধাওয়ায় খেয়ে সিএনজি উল্টে গুরুতর আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ মে, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে সিএনজি উল্টে একজন যাত্রী গুরুতর আহত হয়েছে । আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

গত সিএনজি অটো রিক্সা মহাসড়কে চলাচলে নিষিদ্ধ করেছে সরকার তারপর ও থেমে নেই চলাচল ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকাল ৪টার দিকে সিএনজি যোগে তৌফিকুল ইসলাম নবীগঞ্জ থেকে আউশকান্দি ইউনিয়নের সৈয়দপুর যাচ্ছিলেন যাওয়ার পথিমধ্যে আউশকান্দি ও সৈয়দপুরের মাধ্যখানে পৌঁছা মাত্রই শেরপুর হাইওয়ে পুলিশের একটি টহলরত দল সিএনজিকে ধরার জন্য ধাওয়া দেয় এসময় দ্রুত গতিতে চালক সিএনজি নিয়ে পালানোর চেষ্টা করলে হঠাৎ সিএনজি উল্টে যায় এসময় গুরুতর আহত হন যাত্রী তৌফিকুল ইসলাম (৩২) ।

পরে আউশকান্দি ইউপি চেয়ারম্যান হাজী মুহিবুর রহমান হারুন, হাইওয়ে পুলিশ এবং স্থানীয় জনতার সহযোগীতায় আহত তৌফিকুলতে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় । এবিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি বিমল ভৌমিক জানান,মহাসড়কে সিএনজি দেখে ধাওয়া দিলে হঠাৎ সিএনজিটি উল্টে যায় ।

অন্যদিকে মহাসড়কে সিএনজি নিষিদ্ধ হলেও প্রশাসনের উদাসীনতার কারণে অবাধে সিএনজি চলাচল করছে এমনটাই মনে করছে সচেতন মহল । সংবাদটি লেখা পর্যন্ত আহত তৌফিকুলের অবস্থা গুরুতর বলে জানা গেছে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!