শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নারী নির্যাতন মামলায় পলাতক আসামীসহ গ্রেফতার ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ মে, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ থানা পুলিশ নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ইনাতঞ্জ ডিগ্রি কলেজের প্রফেসার এস এম খলিলুর রহমান ভুইয়া (৫০)সহ ৩জন কে গ্রেফতার করেছে।

গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে নবীগঞ্জ থানার এস আই আবুল খায়ের, প্রদ্যুৎ ঘোষ ও জয়ন্ত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ শহরের হীরা মিয়া স্কুল বাইপাস সড়কের তার ভাড়াটিয়া বাসা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী কুমিল্লার মুরাদনগর উপজেলার বুছাইল গ্রামের মৃত সাফিজ উদ্দিনের ছেলে। তিনি প্রায় ১৭ বছর ধরে নবীগঞ্জের ইনাতগঞ্জ ডিগ্রি কলেজে প্রফেসার হিসেবে কাজ করছেন। তার স্ত্রী লায়লা খলিল চৌধুরীকে যৌতুকের দাবীতে মারধোর নির্যাতন করার দায়ে স্ত্রী লায়লা চৌধুরী বাদী হয়ে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -৪ এর আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত ধৃত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

অপর দিকে থানার এএসআই সেলিম আহমদের নেতৃত্বে একদল পুলিশ নারী নির্যাতন মামলার অপর পলাতক আসামী রুবেল মিয়া (২৫) নামে এক ব্যক্তিকে নবীগঞ্জ শহরের একটি হোটেল থেকে গ্রেফতার করেছে। সে উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের উমরপুর গ্রামের গাগল মিয়ার ছেলে। তার বিরুদ্ধে তার প্রথম স্ত্রী একই ইউনিয়নের কালিয়ারভাঙ্গা গ্রামের অসহায় আব্দুল আহাদের মেয়ে আনোয়ারা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনের ১১ (গ) ধারায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ঘটনার সত্যতা পেয়ে আসামীদের বিরুদ্ধে প্রতিবেদন দিলে বিজ্ঞ আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। সে র্দীঘদিন ধরে ২য় স্ত্রী মুসলিমা বেগমকে নিয়ে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গতকাল মঙ্গলবার বিকালে গ্রেফতার করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!