রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নতুন বইয়ে আলাদা গন্ধ আছে যা শিক্ষার্থীদের আকৃষ্ট করে-চুনারুঘাটে জেলা প্রশাসক সাবিনা আলম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ মে, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধিঃ “নতুন বইয়ে আলাদা গন্ধ আছে যা শিক্ষার্থীদের পড়াশুনার প্রতি বেশি আকৃষ্ট করে” বলেছেন, হবিগঞ্জ জেলা প্রশাসক সাবিনা আলম।

১৬ মে মঙ্গল বার বেলা ২টায় চুনারুঘাট উপজেলার ২ নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে জাহানারা চৌধুরী কল্যাণ ট্রাস্টের অর্থায়নে আহম্মদাবাদ ইউপি মাঠ প্রাঙ্গনে ২০১৬/১৭ সালে ইউনিয়নের সকল স্কুলের পি ই সি ই , জে এস সি ও এস এস সি পরিক্ষায় জিপিএ – ৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু’র সভাপতিত্বে ও মাস্টার পিন্টু দেবরায়ের সঞ্চালিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা, সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ তাহমিনা আক্তার, নির্বাহী ম্যাজেস্ট্রেট জনাব তাসলিমা শিরিন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব হাসান মোহাম্মদ জোনায়েদ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আলা উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আঃ রহমান আজাদ, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রচার সম্পাদক মাস্টার জালাল উদ্দিন, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল আমিন, সাংবাদিক ফোরাম সভাপতি আঃ রাজ্জাক রাজু, কৃষকলীগ সেক্রেটারী মুজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন সাধারণ সম্পাদক আবুল খায়ের বাবুল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগ নেতা ওয়াহিদুল ইসলাম, পরিষদের সকল মেম্বার, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক সাবিনা আলম উপস্থিত জি,পি,এ ৫ প্রাপ্ত সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, এই সংবর্ধনার ফলে শিক্ষার্থীদের পড়াশুনার প্রতি আরো মনযোগী হওয়ার গুরুত্ব বেড়ে গেছে। কেননা, তারা এলাকার উজ্জ্বল নক্ষত্র হিসাবে চিহ্নিত হয়ে গেছে।

সকলেরই দৃষ্টি থাকবে তাদের প্রতি। তিনি তাঁর ছাত্র জীবনের কথা উল্লেখ করে বলেন, ভাল ফলাফল সহ তিনটি বৃত্তি পেয়েও তিনি কারো সংবর্ধনা পাননি। যেভাবে চেয়ারম্যান সনজু চৌধুরীর প্রচেষ্টায় আহম্মদাবাদ ইউনিয়নের কৃতি শিক্ষার্থীরা পেয়েছে। এ জন্য চেয়ারম্যান সনজু চৌধুরী ও জাহানারা চৌধুরী কল্যাণ ট্রাস্টের ব্যাপক প্রসংসা করেন তিনি।

বছরের প্রথম দিন সকল শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে শিক্ষার্থীদের জন্য বর্তমান সরকারের শ্রেষ্ঠ উপহার হিসাবে আখ্যা দিয়ে তিনি বলেন, নতুন বইয়ে আলাদা গন্ধ আছে যা শিক্ষার্থীদের পড়াশুনার প্রতি বেশি আকৃষ্ট করে। এ ছাড়াও তিনি উপস্থিত শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের শিক্ষার্থীদের মনযোগ বাড়ানো মেধাবী করে তুলতে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

সবশেষে, উপস্থিত কৃতি শিক্ষার্থীদের মাঝে জাহানারা চৌধুরী কল্যাণ ট্রাস্টের উপহার তুলে দেন জেলা প্রশাসক সাবিনা আলম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!