রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের রমা রায় বিশেষ “গরবিনী মা” সম্মাননা পেলেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭

উত্তম কুমার পাল হিমেল,নবীঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার তামাশপুর(হালিতলা) গ্রামের রমা রায়কে “গরবিনী মা” হিসাবে সম্মাননা ক্রেষ্ট,মেডেল,সনদ ও উপহার প্রদান করে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেডিকেল কলেজ হাসপাতাল)।

গত ১৪ই মে রবিবার বিশ্ব মা দিবসে ঢাকাস্থ মহাখালী রাওয়া কনভেনশন সেন্টারের মিলানায়তনে এক জাকজমকপূর্ন অনুষ্টানে যাদের সন্তানকে নিয়ে দেশ ও জাতি গর্ব করতে পারে দেশের বিভিন্ন জেলার এমন ১০ জন মাকে এই বিশেষ সম্মাননা দেওয়া হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

সম্মাননা প্রাপ্ত গর্বিত মা রমা রায় ৩ পুত্র ও ২ কন্যা সন্তানের জননী। তাঁর ১ম পুত্র কৃষ্ণপদ রায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম কমিশনার(অপরাধ) হিসাবে সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করছেন। ২য় পুত্র বিষ্ণুপদ রায় এ এইচ খান এন্ড কোং এর ব্যবস্থাপক হিসাবে কর্মরত, ৩য় পুত্র পিন্টু রায় সিটি ব্যাংক লিঃ সিলেট বন্দর বাজার শাখায় কর্মরত । কন্যা রতœা রায় সহকারী শিক্ষিকা ও অর্পনা রায় গৃহিনী।

উল্লেখ্য সিলেট মহালয়া উদযাপন পরিষদ গত মহালয়া অনুষ্টানে রমা রায়কে হবিগঞ্জ জেলায় রতœগর্ভা মা হিসাবে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!