রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ভূমিকা শীর্ষক সেমিনার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে টেকসই উন্নয়ন লক্ষ্য মাত্রায় (Sustainable Development Goals) শিক্ষার গুনগত মান অর্জনের লক্ষে ICT in Education Literac প্রসারে “শেখ রাসেল ডিজিটাল ল্যাব” এর ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার সকালে জে.কে মডেল হাই স্কুলের হল রুমে ওই সেমিনার অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারের সভাপতিত্বে সেমিনারে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জীতেন্দ্র কুমার নাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, সহকারী শিক্ষা অফিসার নজরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশীষ চক্রবর্ত্তী, উপজেলা জে.কে মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক আঃ ছালাম, দিনারপুর হাই স্কুলের প্রধান শিক্ষক গৌরাপদ গোস্তামি, ইনাতগঞ্জ হাই স্কুলের প্রধান শিক্ষক বদরুল আলম, আউশকান্দি র.প হাই স্কুলের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, সাংবাদিক মতিউর রহমান মুন্না, দীঘলবাক হাই স্কুলের প্রধান শিক্ষক নিজামুল হক, তাজ উদ্দিন কুরেশী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন মিয়া, বাগাউরা হাই স্কুলের প্রধান শিক্ষক পিয়ার আলীসহ বিভিন্ন হাই স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং বিভিন্ন ইউনিয়নের উদ্যোক্তারা সেমিনারে অংশগ্রহন করেন।

নবীগঞ্জের ৪ টি হাই স্কুলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব চালু করা হয়েছে এবং ৭ স্কুলে পক্রিয়াধীন আছে। ‘বর্তমান সরকার দেশের ছাত্র-ছাত্রীদের আগামী দিনের সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শিক্ষা ও তথ্যপ্রযুক্তি খাতে সরকার যথেষ্ট আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তথ্য ও প্রযুক্তি জ্ঞান সম্পন্ন মানবসম্পদ গড়ে তুলতে শেখ রাসেল ডিজিটাল ল্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে’ বলে আশা প্রকাশ করেন সেমিনারে উপস্থিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!