রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ইউএনও জসীম উদ্দিনের পরিচিতি সভায় ওসি মনিরুজ্জামান বন্দনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন-এর পরিচিতি সভা শেষ পর্যন্ত ওসি মনিরুজ্জামান বন্দনায় পরিণত হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পরিচালনায় ‘উপজেলার সম্ভাবনা ও সমস্যা শীর্ষক’ আলোচনা অনুষ্ঠিত হয়।

বক্তারা মূল বিষয় রেখে বাহুবল থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বন্দনায় মেতে উঠেন।

বক্তারা বলেন, অত্র জনপদ যখন দাঙ্গা-হাঙ্গামা, খুন, চুরি-ডাকাতি, মদ-গাঁজা ও জুয়ায় সয়লাব হয়ে পড়েছিল। ৮ মাস আগের এমনি একটি চ্যালেঞ্জিং সময়ে বাহুবল মডেল থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগাদান করেন মনিরুজ্জামান। তিনি যোগদানের পর তার সততা ও কর্মদক্ষতা কাজে লাগিয়ে কয়েক মাসের মধ্যেই আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়ে আসেন। বন্ধ হয়ে যায় খুন-খারাবি, জুয়া, মদ, গাজা ও চুরি-ডাকাতি।

বক্তারা বলেন, বর্তমানে মানুষের সুবিচার প্রাপ্তির কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে বাহুবল মডেল থানা। বিচারপ্রার্থী মানুষ থানায় এসে সরাসরি ওসি’র সাথে দেখা করে মনখোলে কথা বলা এবং দ্রুত সমাধান পেতে থাকে। এতে ওসি মনিরুজ্জামান-এর প্রসংশা মানুষের মুখেমুখে ছড়িয়ে পড়ে।

এ অবস্থায় এলাকার মোড়ল, মাতব্বর ও কথিপয় জনপ্রতিনিধি থেকে মানুষ মুখ ফিরিয়ে নিতে শুরু করে। বক্তারা দাবি করেন, জনপ্রিয়তাই ওসি মনিরুজ্জামানের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। তাকে ঘিরে চলছে নানামুখী ষড়যন্ত্র। কেউ কেউ তার অপসারণের দাবিতে হাস্যকর আন্দোলনও করছেন। যে আন্দোলনের সাথে সাধারণ মানুষের কোন সম্পৃক্ততা নেই। আমরা সৎ, কর্মঠ ও সজ্জন ওসি মনিরুজ্জামানকে দীর্ঘ মেয়াদে বাহুবল থানার অফিসার ইনচার্জ হিসেবে দখতে চাই।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, সিনিয়র এএসপি (বাহুবল-নবীগঞ্জ সার্কেল) রাসেলুর রহমান, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহিন, আলিফ সোবহান চৌধুরী কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান, পুটিজুরী ইউনিয়নের চেয়ারম্যান সামছুদ্দিন তারা মিয়া, সাতকাপন ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুর রহমান জুয়েল, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ ডা. বাবুল কুমার দাশ, উপজেলা সাব-রেজিস্ট্রার মনিরুল আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রতন কুমার সাহা, প্রাণী সম্পদ কর্মকর্তা আজিজুর রহমান, ইউআরসি ইন্সট্রাক্টর নজরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হোসেন শাহ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ, আনসার ভিডিপি কর্মকর্তা মুজিবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা আক্তার, সমাজ সেবা কর্মকর্তা মোসাঃ ফরিদা পারভিন, জনতা ব্যাংক বাহুবল শাখার ম্যানেজার মোঃ মকছুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আসকার আলী, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, সুহেল আহমেদ কুটি, আব্দুল কদ্দুছ, বাহুবল মাদ্রাসার নায়েবে মুহতামিম আজিজুর রহমান মানিক, সমাজসেবক আব্দুল বারি আনছারী, ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, দীননাথ ইনস্টিটিউশন মডেল হাই স্কুলের সহকারি শিক্ষক আবুল ফজল, শিক্ষক আব্দুল কাদের তালুকদার, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, ইছহাক মিয়া, ছদরুল হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএ নোমান, প্রধান শিক্ষক মাওলানা নূরুল আমীন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!