রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের মতবিনিময় অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ মে, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা পৌর ও কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় সাবেক এমপি কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য আলহাজ্ব শেখ সুজাত মিয়ার সাথে উনার বাসভবনে নবীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের মতবিনিময় অনুষ্ঠিত ।

মতবিনিমিয় সভায় নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মিজানুর রহমান জুয়েলের এর সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবুল কালাম মিঠু ও পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান জুয়েলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব শেখ সুজাত মিয়া।

unnamed

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শেফু।

বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শিহাব আহমদ চৌধুরী, পৌর বিএনপির সহ-সভাপতি মুশফিকুজ্জামান চৌধুরী নোমান, পৌর বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর রুহুল আমিন রুপু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর যুবরাজ গুপ, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী রিপন, উপজেলা মৎস্যজীবি দলের আহবায়ক সাহেব আলীসহ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ সুজাত মিয়া বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে ঐক্যবদ্ধ ছাত্রদলের কোন বিকল্প নেই। ছাত্রদলকে সুসংগঠিত করে আগামী দিনের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা রাখার জন্য ছাত্রদলের নেতাকর্মীদের প্রতি আহবান জানান। এসময় নবীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আগত হাজার হাজার ছাত্রদলের নেতা কর্মী উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!