শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের ইনাতগঞ্জে ফলমুলে রাসায়নিকে মিশানোর চিত্র গোপনে ভিডিও ধারণ ॥ ফেসবুকে ভাইরাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ মে, ২০১৭

ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারের ফল ব্যবসায়ী বীরেন্দ্র রায় ফলমুলে বিষাক্ত রাসায়নিক মিশানোর সময় দৃশ্যটি গোপনে ভিডিও ধারণ এবং ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে। ইতিমধ্যে ভিডিওটি স্যোসেল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। অনেকেই ওই অসাধু ব্যবসায়ীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছেন।

স্থানীয়রা জানান,ইনাতগঞ্জ বাজারের সব চেয়ে বড় ফল ব্যবসায়ী বীরেন্দ্র রায়। তার কুশিয়ারা মার্কেটের গুদামে কলা, কাঁঠাল, আমসহ বিভিন্ন মৌসুমি ফল পাইকারি হারে বিক্রি হয়ে থাকে। তাঁর গুদাম থেকে রানিগঞ্জ, কাজিরবাজার, বান্দেরবাজারসহ আশেপাশের সবগুলো বাজারে ফলমুল সরবরাহ করা হয়।

unnamed

সম্প্রতি এক গ্রাহকের ভিডিওতে দেখা গেছে, বীরেন্দ্র রায় নিঃসঙ্কোচে ও নিশ্চিন্তে একটি লাল রঙের বালতি থেকে গোলাপি রঙের রাসায়নিক তরল একটি বোতলে ভরে তা নিয়ে নিজের গুদামে রক্ষিত কলা, কাঁঠাল ও অন্যান্য ফলের সাথে মেশাচ্ছেন।

ভিডিওটি ইনাতগঞ্জ এলাকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক শেয়ার হয়েছে। অবৈধ ও বিষাক্ত রাসায়নিক তরল মেশানো ফলমুল ইনাতগঞ্জসহ আশেপাশের বিস্তৃর্ণ এলাকার বাজারগুলোতে বিক্রি হয়। এই ফলমুল খেয়ে যে কোন সময় শিশু, কিশোর কিংবা যে কোন বয়সী মানুষের মারাত্মক রোগ কিংবা মৃত্যুও হতে পারে। ইনাতগঞ্জ এলাকার লোকজন বীরেন্দ্র রায়ের ফলমুলের দোকানে অবৈধ রাসায়নিকের ব্যবহার বন্ধ এবং এই অন্যায় কাজে নিয়োজিত থাকার কারণে প্রশাসনের নিকট তার বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

47

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,একটা ভিডিও রেকর্ডের উপর ভিত্তি করে একজনকে শাস্তি দেয়া আইনের মধ্যে পড়েনা। সে জন্য এলাকাবাসীকে এসব অপরাধমূলক কর্মকান্ড করাকালীন সময় তাকে আটক করে আমাকে খবর দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!