সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে স্কুলের মাঠ দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৫

6358
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের রাধাপুর গ্রামে শনিবার সকালে স্থানীয় স্কুল ও মাদ্রাসার পঞ্চায়েতি মাঠ দখলকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১০ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের হবিগঞ্জ সদর হাসপাতাল ও নবীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের রাধাপুর গ্রামের স্কুল ও মাদ্রাসার কাছে যৌথ মালিকানাধীন পতিত রকম ভুমির মালিক দাবিদার লন্ডন প্রবাসী আব্দুর রহিমের সঙ্গে কিছুদিন ধরে গ্রামবাসীর বিরোধ চলে আসছিল। গ্রামের পঞ্চায়েত পক্ষে অবস্থান নেন লন্ডন প্রবাসী আঙ্গুর মিয়া। তাদের দাবী ওই পতিত ভুমি গ্রামের স্থানীয় প্রাইমারী স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের খেলাধুলার মাঠ হিসেবে ব্যবহার করার স্বার্থে রাখা হয়েছে। এতে বাধা হয়ে দাঁড়ান আঙ্গুর মিয়ার চাচা লন্ডন প্রবাসী আব্দুর রহিম। এ নিয়ে উত্তেজনার এক পর্যায়ে গত ২১ ফেব্র“য়ারী শনিবার সকাল ৭টার দিকে আব্দুর রহিম লন্ডনী ভাড়াটিয়া লোকজন নিয়ে ওই বিরোধীয় জায়গায় জোরপূর্বক ঘর নির্মাণ করতে যান। এ খবর গ্রামবাসীর মধ্যে জানাজানি হলে গ্রামের লোকজন জড়ো হয়ে এর প্রতিবাদ জানায়। এ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষই দেশীয় অস্ত্র ব্যবহার করে। আধাঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে পুলিশ চলে আসার পর লন্ডন প্রবাসী আব্দুর রহিম বিরোধীয় ভুমি জবর দখলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। সংঘর্ষে আহত রাজন মিয়া (৩০), রনি মিয়া (২০), আবদুল লতিফ (৫৫), হেলাল আহমদ (৩০), শাহেদ মিয়া (৩৫), কয়েছ মিয়া (৪৯), কুরুশ মিয়া (৩৩), ছাবু মিয়া (৪৫) ও আবদুল বাছিত (৩০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ এবং আহত অন্যান্যদের হবিগঞ্জ সদর ও নবীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!