মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়নে গরীব ও দুঃস্থদের মধ্যে ভিজিডি ও ভিজিএফ’র চাল ও নগদ অর্থ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ জুন, ২০১৭

এস এইচ টিটু : হবিগঞ্জ সদর উপজেলার ৭নং নূরপুর ইউনিয়নে গরীব ও দুঃস্থদের মধ্যে ভি.জি.ডি এবং ভি.জি.এফ’র চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল ৪টার দিকে নূরপুর ইউনিয়িন কার্যালয়ে চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল এর সভাপত্বিতে, প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর-লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এ চাল ও নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

22

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি এমপি আবু জাহির বলেন বর্তমান সরকার দরিদ্র জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।বর্তমান সরকার বিনামূল্যে লেখাপড়ার সুযোগ করে দিয়েছে।তাই সকলের উচিত তাদের সন্তানদের স্কুলে পাঠানো।এডভোকেট মোঃ আবু জাহির আরো বলেন জননেত্রী শেখ হাসিনার সরকার দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন কর্মসূচী চালিয়ে আসছে।বিনামূল্যে লেখাপড়া করার সুযোগ সৃষ্টি করা ছাড়াও বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা কর্মসূচি পালনের ফলে দেশে দরিদ্র মানুষের সেবা নিশ্চিত হয়েছে।শেখ হাসিনার সরকার গরিব অসহায়দের ভাগের উন্নয়নে কাজ করে যাচ্ছে।শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন,সহকারী কমিশনার (ভূমি)বিজন কুমার সিংহ,আওয়ামীলীগ নেতা জলফু মিয়া,ইসহাক আলী সেবন,মাহবুবুর রহমান দিলু,ফরিদ মিয়া,ইউপি সচিব সজল চন্দ্র দেব,রূপক চন্দ্র বনিক ও ইউনিয়নের সকল সদস্য বৃন্দসহ আরো অনেকে।

এ সময়ে ২২২ জনকে ভি.জি.ডি আওতায় প্রত্যেকে ৩০ কেজি করে এবং ভি.জি.এফ’র আওতায় ৫৫ জনকে ৩০ কেজি করে চাল ও নগদ ৫০০ টাকা বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!