রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিব ও শেখ হাসিনা উচ্চ বিদ্যালয় নামে দুটি বিদ্যাপীঠ স্থাপন করতে চান চেয়ারম্যান আবু তাহের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিব উচ্চ বিদ্যালয় ও শেখ হাসিনা উচ্চ বিদ্যালয় নামে দুটি বিদ্যাপীঠ স্থাপন করতে চান হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আবু তাহের।

গতকাল বুধবার চুনারুঘাট উপজেলা কর্মকর্তা সভাকক্ষে হবিগঞ্জ জেলার সুবিধা বঞ্চিত নারীর জীবন দক্ষতা উন্নয়নের সচেতনতা বৃদ্ধি কর্মসূচীর পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। তিনি বলেন, চুনারুঘাট থানা সদরের পাশাপাশি আরেকটি উচ্চ বিদ্যালয় স্থাপন করা জরুরী হয়ে পড়েছে। কেননা, চুনারুঘাট থানা সদরে অবস্থিত দক্ষিণা চরণ পাইলট উচ্চ বিদ্যালয়ে বর্তমান শিক্ষার্থী সংখ্যা সতেরশও বেশি। যা থেকে ভাল ফলাফল আশা করা কঠিন হয়ে পড়েছে।

এজন্য তিনি চুনারুঘাট থানা সদরের পার্শ্ববর্তী নতুন বাজার নামক স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিব উচ্চ বিদ্যালয় নামে একটি মাধ্যমিক বিদ্যালয় স্থাপন করার গভীর আগ্রহ প্রকাশ করেন।

সেখানকার দুই একর খাস জমির এক একরে হলেও উল্লেখিত বিদ্যালয়টি স্থাপনার অনুমোদন দিলে এর নির্মাণ ব্যয় তার পরিষদ এবং ব্যক্তিগত তহবিল থেকে বরাদ্ধ দিবেন বলে সভায় উল্লেখ করেন তিনি। তাছাড়া, চা-বাগানের রিমোট অঞ্চলে ধারাগাঁও, হাতিপাড়া, সূতাপাড়া ও শ্রীবাড়ী নামক স্থান গুলোর যেখানে পাঁচটি প্রাথমিক বিদ্যালয় রয়েছে সেখানকার শ্রীবাড়ী এবং ধারাগাঁও’র মধ্যবর্তী টিলাগাঁও নামক বাজারে শেখ হাসিনা উচ্চ বিদ্যালয় নামে একটি মাধ্যমিক বিদ্যালয় স্থাপনের কথাও জানান এলাকায় শিক্ষা বান্ধব খ্যাত এ উপজেলা চেয়ারম্যান।

সভায়, সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজাম মুনিরা। উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা ভাইস চেয়াম্যান লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া খাতুন, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন শামসু, চুনারুঘাট উপজেলা কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, চুনারুঘাট হাসপাতালের টিএইচও দেবাশীষ দেব নাথ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনাইদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক, হাজী অালীম উল্লাহ অালিয়া মাদ্রাসার প্রিন্সিপাল এ কে অাফসার অাহমেদ তালুকদার, মিরাশী ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান অাঃ রশিদ মাস্টার, দেওরগাছ ইউপি চেয়ারম্যান শামছুন নাহার চৌধুরী, গাজিপুর ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খাঁন, রানীগাঁও ইউপি চেয়ারম্যান নুরুল মোমীন চৌধুরী ফারুক, উবাহাটা ইউপি চেয়ারম্যান রজব আলী, শানখলা ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার, সমবায় অফিসার এমরানুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াসমীন, চুনারুঘাট প্রেসক্লাবের সিনিঃ সহ-সভাপতি মহিদ অাহমেদ চৌধুরী, বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাস্টার জালাল উদ্দিন, সমকাল চুনারুঘাট প্রতিনিধি অালহাজ্ব মোস্তাক অাহমেদ তরফদার মাসুম, চুনারুঘাট রিপোর্টর্স ইউটিনির সেক্রেটারি অাবুল কালাম অাজাদ, যুগ্ন-সম্পাদক ফারুক মাহমুদ, চুনারুঘাট সাংবাদিক ফোরামের সেক্রেটারি খন্দকার অালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রায়হান অাহমেদ প্রমূখ । সভায়, উপস্থিত সকলেই চেয়ারম্যান আবু তাহেরের এ প্রস্তাবকে স্বাগত জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!