রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৩টি কুপি বাঘের বাচ্চা আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৫

1589
মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) :হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বনকাদিপুর গ্রামে ৩টি কুপি বাঘের বাচ্চা আটক করা হয়েছে। এসময় বড় একটি বাঘ দৌড়ে পালিয়ে যায়। এ খবর এলাকায় জানাজানি হলে শত শত উৎসুক মানুষ বাঘগুলোকে এক নজর দেখার জন্য ওই বাড়িতে ভিড় জমায়।

এলাকাবাসী সূত্রে জানাযায়, সোমবার দুপুর ১ টার দিকে হাঠৎ লন্ডন প্রবাসী মাওঃ জিল্লুর রহমান এর বাড়ীর পুরাতন ঘরের লাকড়ীর নিছে দেখতে পান স্থানীয় লোকজন এসে বাঘের বাচ্চা গুলোকে আটক করেন এবং বড়টি পালিয়ে যায়।

পরে মাওঃ জিল্লুর রহমান এর ছোট ছেলে মোঃ মনসুর আহমদ নাঈম হবিগঞ্জ বন বিভাগের সাথে যোগাযোগ করলে হবিগঞ্জ বন বিভাগ থেকে বন্য প্রানী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংক্ষন এর কর্মকর্তা তোফায়েল আহমদ চৌধুরী ও মোঃ রাসেদুল কবির বনকাদিপুর গ্রাম তাদের বাড়ি আসেন।

এসময় মিছবাহুজ্জামান ও লন্ডন প্রবাসী আহমদ কবির অনু সহ স্থানীয় লোকজন বাঘের বাচ্চা গুলো তাদের হাতে তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!