শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে আইন-শৃঙ্খলা কমিটির সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৯ জুন, ২০১৭

মনিরুল ইসলাম শামিম ॥ বাহুবলে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা সভাকক্ষে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সিনিয়র এএসপি রাসেলুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) শফিউল্লাহ, ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ দেব, চেয়ারম্যান কামরুজ্জামান বশির, শাহ মোঃ আব্দাল মিয়া, আজমল হোসেন চৌধুরী, মডেল প্রেস ক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, ডা. বাবুল কুমার দাশ, প্রাণীসম্পদ কর্মকতা ডা. আজিজুর রহমান, কৃষি কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, রতন কুমার সাহা, উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোঃ রুহুল ছগীর, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হোসেন শাহ, একটি বাড়ী-একটি খামার প্রকল্পের সমন্বয়কারী রৌশন আরা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকতা।

সভায় বক্তারা বলেন, বাহুবলের রাজাপুর বাজারকে নিয়ে দুই পক্ষের দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তির জন্য চেষ্টা করতে হবে। না হলে যে কোন সময় খুন খারাবির মতো জঘণ্য ঘটনা ঘটতে পারে। এছাড়াও ঈদুল ফিতরকে সামনে রেখে আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধির জন্য পরামর্শ প্রদান করা হয়।

সভা শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!