শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়নের ২টি গ্রাম প্লাবিত শতাধিক পরিবার পানিবন্দী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ জুন, ২০১৭

এস এইচ টিটু : টানা ৪দিনের বৃষ্টিতে পানি বেড়ে হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়নের ২টি গ্রাম প্লাবিত হয়েছে।এতে শতাধিক পরিবার পানিবন্দী হয়ে পড়েছে।গত কয়েক দিন অতিবৃষ্টির কারণে নদীতে পানি বেড়ে যাওয়ায় এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, সুতাং নদীর পানি বেড়ে যাওয়ায় এবং টানা বৃষ্টির কারণে নূরপুর ইউনিয়নের সুতাং নদী সংলগ্ন মদনপুর গ্রাম ও শ্রীরামপুর গ্রামের এক অংশ প্লাবিত হয়।

৫৫৫

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উল্লিখিত ২ গ্রামের রাস্তাঘাট, স্কুল, মাদ্রাসা, দোকান, সবজিখেত, পুকুর ও মাছের ঘের তলিয়ে গেছে। ওই এলাকার মানুষ মানবেতর জীবনযাপন করছেন।

শ্রীরামপুর গ্রাম

মদনপুর গ্রামের এক মহিলার সঙ্গে কথা বললে তিনি বলেন , হঠাৎ করে পানি ওঠায় তিনি ও তাঁর পরিবারের সদস্যরা বসতঘর ছেড়ে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছেন।চার-পাঁচ দিন ধরে তাঁরা এই দুরবস্থার মধ্যে আছেন।
গ্রামের লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন তাঁদের এ দুর্যোগের সময় কেউই সহায়তা নিয়ে এগিয়ে আসেননি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!