শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লন্ডনে শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কের সাধারন সভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭

লন্ডন থেকে বিশেষ প্রতিনিধি : মানব সেবাই পরম ধর্ম – এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার লন্ডনের গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার কাউন্সিলের প্রধান কার্য্যালয়ে প্রবাসী শায়েস্তাগঞ্জ বাসীর প্রানের সংগঠন ‘শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কে ‘এর সাধারন সভা অনুষ্টিত হয় ।

সভায় বৃটেনের বিভিন্ন শহর থেকে প্রবাসী শায়েস্তাগঞ্জ বাসী যোগ দেন । শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কে এর সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আহাদ সুমনের সঞ্চালনে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর সিলেটের সর্ব বৃহৎ সংগঠন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েল ফেয়ার কাউন্সিলের সাধারন সম্পাদক সৈয়দ আব্দুল কাইয়ুম কায়ছার ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কের সম্মানিত উপদেষ্টা সৈয়দ মাহমুদুর রহমান বুলু ,সম্মানিত উপদেষ্টা সৈয়দ আব্বাস, সম্মানিত উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক গিয়াস উদ্দিন , সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ব্যারিষ্টার তারেক চৌধুরী , ভাইস প্রেসিডেন্ট গাজীউর রহমান গাজী এবং ভাইস প্রেসিডেন্ট অলিউর রহমান শাহিন ।

78

প্রবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি এডভোকেট মীর গোলাম মোস্তফা ।

সভায় শায়েস্তাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রাজা মিয়া ও শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবু বিজয় প্রসাদ দাসের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করা হয় ।সভায় সংগঠনের সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ সুমন গত ফেব্রুয়ারী মাসে সমিতির পক্ষ থেকে বাংলাদেশে সম্পুর্ন বিনা মুল্যে চক্ষু চিকিৎসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে আর্থিক অনুদান প্রদান , একজন পঙ্গু রোগীকে পাঁ অপারেশনের জন্য আর্থিক অনুদান প্রদান , শায়েস্তাগন্জে রিজবিয়া মসজিদে নগদ অর্থ প্রদানসহ বিগত দিনের সমিতির কার্য্যক্রমের বিস্তারিত উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ।

সাধারন সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ সুমন সমিতির সকলের সহযোগীতায় এমন একটি অনুষ্টান সফল ভাবে সম্পন্ন হওয়ায় সমিতির সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান এবং এই বিশাল অনুষ্টানটি সফল করতে যারা সহযোগীতা করেছেন বিশেষ করে শায়েস্তাগঞ্জ পৌর সভার মেয়র মোহাম্মদ ছালেক মিয়া , কাউন্সিলর আব্দুল জলিল ,সাবেক কাউন্সিলর আ স ম আফজাল আলী , শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুর রকিব , সাধারন সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ , বিশিষ্ট সাংবাদিক কামরুল হোসাইন , শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নিজামুল ইসলাম বেলাল , সৈয়দ মারুফ সহ শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

সভায় উপস্থিত সদস্য বৃন্দ বাংলাদেশে অনুষ্টিত কার্য্যক্রমের উপর বিস্তারিত আলাচনা করেন এবং অনুষ্টান আয়োজনে ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে আগামীতে গরীব দু:খী মানুষের কল্যানে আরো সুন্দর অনুষ্টান আয়োজনের প্রত্যয় ব্যাক্ত করেন ।

সভায় শায়েস্তাগন্জের কদম তলীর একজন দরিদ্র মহিলার চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকা অনুদান সংগ্রহ করা হয় এবং শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের উন্নয়নে শায়েস্তাগন্জ সমিতি ইউ কের পক্ষ থেকে বিশ হাজার টাকা মন্জুর করা হয় । অবহেলিত শায়েস্তাগঞ্জ ও পাশ^বর্তী এলাকার গরীব দু:খী মানুষের সেবায় শায়েস্তাগঞ্জ সমিতি ইউ কে আজীবন কাজ করে যাবে বলেও সদস্যগন মত প্রকাশ করেন ।

সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সৈয়দ মাহমুদুর রহমান বুলু , উপদেষ্টা গিয়াস উদ্দিন , ব্যারিষ্টার তারেক চৌধুরী , গাজীউর রহমান গাজী , অলিউর রহমান শাহিন , কোষাধ্যক্ষ সেলিম চৌধুরী ,সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ , যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ চৌধুরী , যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ শামসুল আলম নমির ,ত্রান ও পুর্ন বাসন সম্পাদক দেওয়ান সৈয়দ আব্দুর রব মোর্শেদ ,শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদ চৌধুরী , প্রচার সম্পাদক লিয়াকত চৌধুরী ,কার্য্যকরী সদস্য আফজাল খাঁন , কার্য্যকরী সদস্য আব্দুস সালাম সবুজ , কার্য্যকরী সদস্য ইনাম আহমেদ খাঁন সজিব ,আল মনসুর সোহাগ , মোহাম্দ সফিকুল ইসলাম রাসেল , গৌরভ রায় ,খায়ের আহমেদ সহ আরা অনেকেই । পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!