শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করার উদ্যোগ ॥ মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০১৭

সামিউল ইসলাম ॥ বাহুবলের ভাদেশ্বর ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ লক্ষ্যে বুধবার (৫ জুলাই) দুপুর ১১টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির-এর সভাপতিত্বে ও ইউপি সচিব (অতিরিক্ত দায়িত্ব) মোশাহিদ তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা খানম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান নাসির, ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক প্রভাষক আপ্তাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, শিক্ষক আকবর হুসেন, শিক্ষক মোঃ নুরুল হক জামান।

উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ ইয়ান উদ্দিন, মোঃ ফরিদ মিয়া, মোঃ নাসিম উদ্দিন, মুক্তিযোদ্ধা হাবিব উল্লা, একলাছ মিয়া, দুলাল মিয়া, শ্রী কুমার কৈরী, ইয়াকুব আলী, রাধে শ্যাম কৈরী, ফুল বানু, গৌড়ী রাণী রুদ্র পাল দূর্গা, মিনতী রাণী যাদব, পঞ্চায়েত নেতা রুহিত কুমার, জাতীয় পার্টি নেতা মোঃ আমীর উল্লা, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাজী মাখন মিয়া, বাছির মিয়া মহুরি, অমিরণ দেব, মোঃ মানিক মিয়া, বিদ্যা বীন, সাধারণ সম্পাদক আসকর আলী, দরবেশ আলী, নৃপেন চাষা, সাংগঠনিক সম্পাদক আসকির মিয়া, শ্যামল সবর, রুহেল মিয়া, ফজলুর রহমান প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন ভিক্ষাবৃত্তির সাথে জড়িত সকলের তালিকা তৈরী করতে ইউনিয়নবাসীকে চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগীর আহব্বান জানান। সরকারের এ টার্গেট বাস্তবায়ন করতে ইউনিয়ন পরিষদের পাশাপাশি বিত্তমান ও ভিক্ষাবৃত্তির সাথে জড়িত লোকজনদের আন্তরিক হওয়ার পরামর্শ প্রদান করেন। তিনি আরও বলেন ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে অগ্রাধিকার ভিত্তিতে অর্ন্তভূক্ত, ভিক্ষাবৃত্তি ত্যাগে উদ্বুদ্ধকরণ, প্রশিক্ষণ প্রদান, কর্মসংস্থান সৃষ্টি, গুচ্ছ গ্রামে আশ্রয় দেয়া অথবা তার সামান্য জমি থাকলে আশ্রয় প্রকল্পের আওতায় ঘর নির্মাণ করে দিয়ে ভিক্ষুকগণকে ভিক্ষাবৃত্তি ত্যাগ করানো সম্ভব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!