শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অলিপুরে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা সি.ই.ও আমজাদ খান চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা সি.ই.ও মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ৮ জুলাই অলিপুরে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সূর্যোদয়ের সাথে-সাথে জাতীয় পতাকা, প্রাণ পতাকা ও কালো পতাকা উত্তোলন করেন যথাক্রমে নিরাপত্তা কর্মকর্তা মোকাররম হোসেন, নিরাপত্তা সুপারভাইজার আবুল কালাম আজাদ ও নিরাপত্তা কর্মকর্তা মো. আলমগীর। শোকের প্রতীক স্বরূপ প্রাণ পতাকা ও কালো পতাকা অর্ধনমিত রাখা হয়। ফ্যাক্টরির অভ্যন্তরে মরহুমের প্রতিকৃতি সম্বলিত ব্যানার দ্বারা সজ্জিত করা হয়।

৩
সকল কর্মকর্তাগণ কালো ব্যাজ ধারণ করেন। এ উপলক্ষে বাদ আছর প্রাণ-আরএফএল জামে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। বিকাল সাড়ে ৫টায় হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহাব্যবস্থাপক হাসান মো. মঞ্জুরুল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সভার প্রারম্ভে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রাণ-আরএফএল জামে মসজিদের মোয়াজ্জিন আবু বকর। এরপর প্রয়াত প্রতিষ্ঠাতা সি.ই.ও-এর আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়। মরহুমের স্মৃতি সম্বলিত কবিতা আবৃত্তি করেন উপ-ব্যবস্থাপক (অগ্নি নির্বাপন) আবু হেনা মোস্তফা কামাল ও সহকারী ব্যবস্থাপক (রাস্ক লাইন) শাহরিয়ার ইকবাল। এরপর শোক প্রস্তাব পাঠ করেন জ্যেষ্ঠ ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ এহসানুল হাবিব। উপস্থিত সকলে সম্মিলিতভাবে শোক প্রস্তাব গ্রহণ করেন।

১৪

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহাব্যবস্থাপক উক্ত শোক প্রস্তাব সম্বলিত স্মারক উন্মোচন করেন। এরপর প্রয়াত প্রতিষ্ঠাতা সি.ই.ও’র বর্ণাঢ্য জীবনের উপর আলোচনা করেন হবিগঞ্জ টেক্সটাইল লিমিটেড এর সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ আরিফ হোসেন, উপ-প্রধান প্রকৌশলী মোহাম্মদ ওমর ফারুক, উপ-প্রধান প্রকৌশলী মোহাম্মদ আব্দুল জব্বার।

সভাপতির বক্তব্যে মহাব্যবস্থাপক- হাসান মো. মঞ্জুরুল হক, প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিষ্ঠার ইতিহাস ও মরহুম প্রতিষ্ঠাতা সি.ই.ও মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর জীবনের নানা দিক ও দেশের জন্য তাঁর অবদান বিষয়ে আলোচনা করেন।

সবশেষে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন প্রাণ-আরএফএল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-ব্যবস্থাপক (ইএইচএস) শাহীন মাহমুদ। পরে সকল কর্মকর্তা, কর্মচারী, শ্রমিকদের মাঝে তবারক বিতরণ করা হয় এবং সকলকে বিশেষ ভোজে আপ্যায়ন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!